মিস ইন্ডিয়া ২০২২: কে এই সিনি শেঠি

|

মিস ইন্ডিয়া ২০২২ সিনি শেঠি।

কর্নাটকের ২১ বছরের তরুণী সিনি শেঠির মাথায় উঠল ‘ফেমিনা মিস ইন্ডিয়া ২০২২’-এর মুকুট। এবারের আয়োজনটি অনুষ্ঠিত হয়েছে মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। বৃহৎ পরিসরে আয়োজিত এ অনুষ্ঠানে এই তরুণী সৌন্দর্যের পাশাপাশি স্পট অন প্রতিক্রিয়া শৈলী দিয়ে মানুষের মন জয় করেন। তবে কে এই দক্ষিণী সুন্দরী?

কর্নাটকের বাসিন্দা হলেও সিনি শেঠির জন্ম মুম্বাইতে এবং তিনি পেশাদারী কোর্স হিসাবে সিএফএ নিয়ে পড়াশোনা করছেন। এর আগে তিনি অ্যাকাউন্ট ও ফাইনান্স নিয়ে ডিগ্রি অর্জন করেছেন। শুধু মডেলিং নয়, ২১ বছরের সিনি একজন প্রশিক্ষণরত ভারতনাট্যম ডান্সার। মাত্র ৪ বছর বয়স থেকে নাচে হাতেখড়ি আর ১৪ বছর বয়সে প্রথমবার মঞ্চে নৃত্য পরিবেশন করেন সিনি। সম্প্রতি, তার নাচের কিছু ভিডিও প্রকাশ করেছেন, যা জনপ্রিয় হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন। তার ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ৮০ হাজারেরও বেশি।

এবারের ‘ফেমিনা মিস ইন্ডিয়া ২০২২ এর বিচারকদের প্যানেলে ছিলেন নেহা ধুপিয়া, ডিনো মোরেয়া, মালাইকা অরোরা, ডিজাইনার রোহিত গান্ধী ও রাকুল খান্না, কোরিওগ্রাফার শামক দেবর এবং প্রাক্তন ক্রিকেটার মিতালি রাজ।

ভার্চুয়ালি দেশের বিভিন্ন প্রান্ত থেকে অডিশন দেয়া সুন্দরীদের বাছাই করে নিয়ে আসা হয় প্রতিযোগিতায়। মিস ইন্ডিয়ার ইভেন্টে প্রথম রানার্স-আপ হয়েছেন রাজস্থানের রুবাল শিখাওয়াত এবং উত্তরপ্রদেশের সিনাতা চৌহান হন দ্বিতীয় রানার্স-আপ। তবে এ দৌড়ের সবচেয়ে এগিয়ে ছিলেন সিনি শেঠি। তাকে এ বছরের মিস ইন্ডিয়া ঘোষণা করা হয়।

ফেমিনা মিস ইন্ডিয়া ২০২২ সিনি শেঠি বলেন, আমি এমন এক জায়গা থেকে এসেছি, যেখানে আমার পরিবার ঐতিহ্যগতভাবে সমসাময়িক, তবে আমার সম্প্রদায় এখনও রক্ষণশীল। আমি বিশ্বাস করি এ যুগের সবাই একজন নারীর মূল্য বুঝতে পারে। আর সেই মূল্যবোধ থেকে আলাদা হওয়া এবং নিজের জন্য সঠিক জায়গা খুঁজে পাওয়া আমার জন্য এক বিশাল চ্যালেঞ্জের বিষয় ছিল।

প্রিয়াঙ্কা চোপড়ার ভীষণ ভক্ত সিনি শেঠি। প্রিয়াঙ্কা মিস ওয়ার্ল্ড ২০০০ মুকুট জেতার পর থেকেই সিনি তাকে অনুসরণ করেন। সিনি শেঠি তার সৌন্দর্য ও দ্রুত প্রশ্নের উত্তর দিয়ে বিচারকদের মন জয় করেন। সিনির টোনড ফিগার, গ্ল্যামারস ভঙ্গীমা ও তীক্ষ্ণ মুখের আদল তার লুকসকে আর পারফেক্ট করে তুলেছিল সেদিন। মডেলিং এর সঙ্গে যেহেতু আগে থেকেই জড়িত ছিলেন তাই এর আগেও বেশ কিছু বড় বড় বিজ্ঞাপনে দেখা গেছে দক্ষিণী এ সুন্দরীকে। তাকে কবে দেখা যাবে সিনেমাতে এখন তারই প্রহর গুনছেন তার অগণিত ভক্ত।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply