নাটোরে মাকে হাতুড়ি দিয়ে ভয় দেখানোর ভিডিও ভাইরাল

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের বড়াইগ্রামে ৮০ বছরের বৃদ্ধা মাকে হাতুড়ি দিয়ে সন্তানের ভয় দেখানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে। এক মিনিটি এক সেকেন্ডের ভিডিওটি মঙ্গলবার (৫ জুলাই) সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে সমালোচনার ঝড় উঠে। ঘটনাটি নাটোরের বড়াইগ্রাম উপজেলার ভরতপুর উত্তরপাড়া গ্রামের।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, স্থানীয়দের কাছে বৃদ্ধা ফিরোজা বেগমকে হাতুড়ী দিয়ে ভয় দেখানোর সংবাদ শুনে সোমবার রাত ১২টার দিকে পুলিশ ভরতপুর উত্তরপাড়া গ্রামে যায়। পরে পুলিশ নিজ বাড়ি থেকে বৃদ্ধা ফিরোজার ছেলে আবুল হোসেনকে আটক করে থানায় নিয়ে যায়। এসময় আবুল হোসেনের কথাবার্তা অসংলগ্ন ছিল। পরে রাতেই ফিরোজা বেগম ও স্থানীয় জনপ্রতিনিধিদের অনুরোধের প্রেক্ষিতে আবুল হোসেনকে ছেড়ে দেয়া হয়।

এলাকা সূত্রে জানা যায়, কয়েক বছর আগে পারিবারিক কলহে আবুল হোসেন মাথায় আঘাত পেয়েছিল। তারপর থেকেই তিনি মানসিক বিকারগ্রস্ত বলে জানান ওসি।

নাটোর বড়াইগ্রামের পৌর মেয়র মাজেদুল বারী নয়ন জানান, আবুল হোসেন তার মাকে খাওয়ানো থেকে শুরু করে গোছলও করিয়ে দেয়। মানুষিক সমস্যা দেখা দিলে ও এমনটা করে। তাকে ভালভাবে বুঝিয়ে বলেছি এমন করলে মানুষ খারাপ বলে। আবুল হোসেন আর এমনটা করবেনা বলে কথা দিয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply