আখাউড়ায় চলন্ত ট্রাকের সাথে জামা আটকে ছিঁটকে গিয়ে প্রাণ গেলো যুবকের

|

নিহত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রাক দুর্ঘটনায় রুবেল (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত রুবেল কিশোরগঞ্জ পৌরশহরের তারাবাদশা গ্রামের খোকন মিয়ার ছেলে। সে আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের গঙ্গানগর গ্রামের বাসিন্দা। রুবেল পেশায় একজন মাছ ব্যবসায়ী ছিলেন।

সোমবার (৪ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে আখাউড়া-কসবা সড়কের মজলিসপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নিহত রুবেলের বাবা খোকন মিয়া ও মামা দেলোয়ার হোসেন জানান, সোমবার রাতে কসবা উপজেলা থেকে সিএনজি অটোরিকশা যোগে আখাউড়ায় ফিরছিলেন রুবেল। সিএনজি অটোরিকশাটি আখাউড়া-কসবা সড়কের মজলিসপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাকের বডির লোহার সঙ্গে রুবেলের জামা আটকে গেলে ২০০ গজ দূরে ছিঁটকে পড়েন তিনি। এতে রুবেল মাথায়, বুকে ও মুখে গুরুতর আঘাতপ্রাপ্ত হন।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আখাউড়া থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে মরদেহ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply