জমি সংক্রান্ত বিরোধ নিয়ে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

|

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতায় জমি সংক্রান্ত বিরোধের জেরে গৃহবধূকে অমানবিক নির্যাতন করার অভিযোগ উঠেছে যুবলীগ নেতা আহসান হাবিব মিলনসহ তার পরিবারের বিরুদ্ধে। নির্যাতীত গৃহবধূর শরীরে ক্ষতবিক্ষত চিহ্ন দেখা গেছে। ভুক্তভোগীকে গাছে বেঁধে মারধরের অভিযোগ উঠেছে।

অভিযুক্ত যুবলীগ নেতা ইউনিয়নের তহশিলদারপাড়া গ্রামের বাসিন্দা। জানা গেছে, জমি নিয়ে জিয়ারুলের সাথে তার ভাই পিন্টু ও মিলনের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এই বিরোধের জেরে গত ২ জুলাই জিয়ারুল বাড়িতে না থাকায় সেই সুযোগকে কাজে লাগিয়ে যুবলীগ নেতা মিলন ও তার ভাই পিন্টুসহ আরও কয়েকজন তাদের বাড়িতে হামলা চালায়। এ সময় জিয়ারুল হকের স্ত্রী রেহেনা বাঁধা দিলে তাকে গাছের সাথে বেঁধে মারধর করে যুবলীগ নেতা মিলন। এ সময় মাকে বাঁচাতে এগিয়ে আসলে ছেলে ও মেয়েকেও মারধোর করে তারা।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমানে ওই গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ঘটনায় রাতে হাতীবান্ধা থানায় ১০ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ করেছেন গৃহবধূর স্বামী জিয়ারুল হক। তবে মারধোরের অভিযোগ অস্বীকার করেছেন ওই যুবলীগ নেতা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply