পাঁচ বছর পর কনসার্টে গাইলেন অ্যাডেল

|

হাইডপার্কের কনসার্টে গাওয়ার সময় অ্যাডেল।

পাঁচ বছর পর পাবলিক কনসার্টে গাইলেন পপ সুপারস্টার অ্যাডেল। রোববার (৩ জুলাই) লন্ডনের হাইড পার্কে ৬৫ হাজার ভক্ত-শ্রোতার সামনে দুই ঘণ্টা পারফর্ম করে আবেগাপ্লেুতে হয়ে পড়েন এ গায়িকা।

সর্বশেষ যুক্তরাজ্যের ওয়েম্বলিতে ২০১৭ সালে পাবলিক কনসার্টে গান গেয়েছিলেন অ্যাডেল। দীর্ঘ পাঁচ বছর বিরতি দিয়ে পাবলিক কনসার্টে আবারও গাইলেন এ পপ তারকা। এতোদিন পর মঞ্চ মাতাবেন বলে প্রস্তুতিতেও কোনো কমতি রাখেননি গায়িকা। কনসার্টে পারফর্ম করার আগের দিন রাতেও লন্ডনের হাইড পার্কে দীর্ঘ সময় প্র্যাকটিস করেন অ্যাডেল।

অনুষ্ঠানে শুরুতেই বিখ্যাত গান ‘হ্যালো’ পরিবেশন করেন অ্যাডেল। নিজের শহরে এতো মানুষের সামনের গান গেয়ে রীতিমতো আবেগাপ্লুত হয়ে পড়েন এ গায়িকা। একটু পরপরই মাইক্রোফোনেও বলছিলেন যে, তিনি খুবই খুশি।

এদিন কনসার্টে দুই ঘণ্টায় মোট ১৮টি গান গেয়েছেন অ্যাডেল। ‘হ্যালো’ দিয়ে শুরু করা পরিবেশনা শেষ করেন ‘লাভ ইজ আ গেম’ গানটি দিয়ে।

এর আগে, ২০১৫ সালে প্রকাশিত হয় অ্যাডেলের অ্যালবাম ‘টোয়েন্টি ফাইভ’। এরপর থেকেই খুব একটা পাওয়া যাচ্ছিলো না তাকে। কারণ ব্যক্তিগত জীবনে কঠিন সময় পার করছিলেন তিনি। এ সময় স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় তার। তবে ২০২১ সালের নভেম্বরে নিজের চতুর্থ স্টুডিও অ্যালবাম ‘থারটি’ প্রকাশ করেন অ্যাডেল। বিশ্বজুড়ে গেল বছরের সবচেয়ে বেশি বিক্রি হওয়া অ্যালবাম ছিল এটি। অ্যালবামটি মুক্তির পরেই কনসার্টের সূচি ঘোষণা করেন গ্র্যামিজয়ী এ গায়িকা।

প্রসঙ্গত, চলতি বছরের ২৪ জানুয়ারি যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের একটি কনসার্টে অংশ নেয়ার কথা ছিল এ ব্রিটিশ গায়িকার। কিন্তু অনুষ্ঠানের মাত্র তিন দিন আগে জানা যায়, অ্যাডেলের টিমের অর্ধেক সদস্যই করোনা পজেটিভ। এ কারণেই স্থগিত সেই কনসার্ট। তবে শুক্রবার হাইড পার্কে আয়োজিত কনসার্টের মঞ্চে অ্যাডেল জানান, শিগগিরই যুক্তরাষ্ট্র সফরের নতুন শিডিউল ঘোষণা করবেন তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply