ঈদে ব্লকবাস্টার সিনেমাসে পর্দা কাঁপানো দেশি বিদেশি সিনেমা

|

ছবি: সংগৃহীত

ঈদের বাকি আছে আর ৩ দিন। ঈদুল আজহাকে কেন্দ্র করে ব্লকবাস্টার সিনেমাস সাজছে ভিন্নধর্মী দেশি ও বিদেশি বেশ কিছু সিনেমা নিয়ে। রাজধানীর অত্যাধুনিক এই সিনেমা হলে মুক্তি পাচ্ছে নতুন তিনটি বাংলা সিনেমা। পাশাপাশি থাকছে হলিউডের বেশ কয়েকটি বিশ্ব মাতানো চলচ্চিত্র।

ঈদে ব্লকবাস্টার সিনেমাসে যে তিনটি বাংলা সিনেমা মুক্তি পাচ্ছে সেগুলো হলো- দিন: দ্য ডে, পরাণ ও সাইকো।

অনন্ত জলিল এবং আফিয়া নুসরাত বর্ষা অভিনীত ‘দিন: দ্য ডে’র শ্যুটিং হয়েছে বাংলাদেশসহ ইরান, আফগানিস্তান, হেরাত, মরক্কো এবং তুরস্কে। এই সিনেমার ট্রেলার মুক্তির পর থেকেই অনন্ত-বর্ষার নতুন এই চলচ্চিত্র ঘিরে দর্শক আগ্রহ এখন তুঙ্গে।

রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘পরাণ’র প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান, বিদ্যা সিনহা মিম ও শরিফুল রাজ।। ট্রেলার থেকে দর্শক মনে ধারণা সৃষ্টি হয়েছে, এটি একটি ত্রিভুজ প্রেমের সিনেমা।

ঈদে ব্লকবাস্টার সিনেমাসে মুক্তি পেতে যাচ্ছে আরেক আলোচিত সিনেমা ‘সাইকো’। থ্রিলার ঘরানার এই সিনেমাটি পরিচালনা করেছেন অনন্য মামুন। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল রোশান ও পূজা চেরি। টানটান উত্তেজনা থাকবে এই সিনেমায়, এমনটিই মনে করছে দর্শকেরা।

সেই সাথে, ব্লকবাস্টার সিনেমাসে ঈদ উৎসবে থাকছে দুনিয়া মাতানো হলিউডের চারটি সিনেমা চলবে হলিউডের চার সিনেমা ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’, ‘মিনিয়নস: দ্য রাইজ অব গ্রু’, ‘জুরাসিক ওয়ার্ল্ড- ডমিনিয়ন’ এবং ‘টপ গান- মাভেরিক’।

সিনেমাগুলোর সময়সূচি শীঘ্রই প্রকাশ করা হবে বলে জানিয়েছে ব্লকবাস্টার সিনেমাস কর্তৃপক্ষ।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply