গায়ানায় টস জিতে ব্যাট করছে টাইগাররা

|

ইন্টারনেট থেকে নেয়া ছবি।

গায়ানায় উইন্ডিজের বিপক্ষে সিরিজের ৩য় টি-টোয়েন্টিতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। বৃষ্টির কারণে ম্যাচটি কিছুটা দেরিতে শুরু হলেও শুরুতে বেশ স্বতঃস্ফুর্তই দেখা যায় দুই ওপেনার লিটন দাস ও আনামুল হক বিজয়কে। শেষ খবর পাওয়া পর্যন্ত, ১৫ ওভার শেষে টাইগারদের সংগ্রহ ৩ উইকেটের বিনিময়ে ১১৪ রান।

ম্যাচের ৪র্থ ওভার পর্যন্ত কোনো উইকেট না হারিয়ে টাইগারদের সংগ্রহ ছিল ৩৫ রান। ৫ম ওভারের ১ম বলেই বিজয়কে নিজের শিকারে পরিণত করেন পেসার ওডিন স্মিথ। ওয়ান ডাউনে ব্যাট করতে নেমে নিজের ফেস করা স্মিথের প্রথম বলটিকে সীমানার বাইরে পাঠান সাকিব। ৬ষ্ঠ ওভারের ৩য় বলে বাউন্ডারি হাঁকাতে গিয়ে রোমারিও শেফার্ডের শিকারে পরিণত হন সাকিব আল হাসান।

এই ম্যাচে টি-টোয়েন্টিতে নিজের ৫ম অর্ধশতক থেকে সামান্যের জন্য বঞ্চিত হয়েছেন লিটন দাস, ব্যক্তিগত ৪৯ রানে হেইডেন ওয়ালশের বলে আকিল হোসেনের হাতে ক্যাচ দিয়ে আউট হয়ে যান তিনি। এরপর, আউট হয়ে যান অধিনায়ক মাহমুদুল্লাহও, হেইডেন ওয়ালশের বলে রিভার্স সুইপ করতে গিয়ে এলবিডব্লিউয়ের শিকার হয়ে সাজঘরে ফেরেন তিনি। তার দুই বল পরেই রান আউট হন টাইগারদের ইনিংসের ব্যক্তিগত সর্বোচ্চ রান সংগ্রাহক আফিফ হোসেন।

৩য় টি-টোয়েন্টিতে যারা আছেন বাংলাদেশের স্কোয়াডে: আনামুল হক (বিজয়), লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply