বোয়ালখালীতে চার পরিবারের কোরবানির পশু নিয়ে গেছে ডাকাতেরা

|

ডাকাতির ঘটনার সিসিটিভি ফুটেজ থেকে নেয়া ছবি।

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামের বোয়ালখালীতে পবিত্র ইদুল আজহা উপলক্ষে কোরবানির জন্য ক্রয়কৃত চার পরিবারের ২টি গরু ও ২টি মহিষ মিনি ট্রাকে করে নিয়ে গেছে ডাকাতদল। এ সময় ডাকাতদের মারধরে আরিফ নামের এক যুবক আহত হয়েছেন। পরে স্থানীয়রা ডাকাতদলকে ধাওয়া দিলে দুই রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে আতঙ্ক সৃষ্টি করে চলে যায় ডাকাতদল।

শুক্রবার (৮ জুলাই) ভোর ৩টার দিকে বোয়ালখালী পৌরসভার ৩নং ওয়ার্ডের পূর্ব গোমদন্ডী নোয়া রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটেছে।

গরুর মালিক নুরুল আমিন বলেন, বৃহস্পতিবার (৭ জুলাই) দিবাগত রাত দুইটার পর সংঘবদ্ধ ডাকাতদল চার পরিবারের ঘর থেকে কোরবানির পশু মিনি ট্রাকে করে নিয়ে গেছে। অস্ত্রধারী ডাকাত দলের সদস্যরা মুখোশ পরিহিত ছিল।

তিনি আরও বলেন, ডাকাতরা গুরু মিয়া বাড়ীর নুরুল আমিনের ৫৬ হাজার দামের ১টি গরু, হামিদ মেম্বারের বাড়ি থেকে আবদুল কাদেরের ১ লাখ ১০ হাজার দামের ১টি গরু, কাশেম মাস্টারের বাড়ির মো. লোকমানের ১ লাখ ২৫ হাজার টাকার ১টি মহিষ ও একই বাড়ি মো. আকতারের ১ লাখ ৫০ হাজার টাকা দামের ১টি মহিষ নিয়ে গেছে।

খবর পেয়ে বোয়ালখালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক। তিনি বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply