ঈদ উপলক্ষে বিজিবি-বিএসএফের মিষ্টি উপহার

|

শুভেচ্ছা উপহার হস্তান্তরের সময় বিজিবি ও বিএসএফ কর্মকর্তারা।

আখাউড়া প্রতিনিধি:

পারস্পারিক সৌহার্দ্য ও সম্প্রতি বজায় রাখতে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সুলতানপুর ৬০ বিজিবি ও উত্তর পূর্ব রিজিয়ন সদর দফতর সরাইল বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র পক্ষে ভারতের ত্রিপুরা ফ্রন্টিয়ার কমান্ডার অধীনস্থ ১২০ ব্যটালিয়ন বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (৯ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে আখাউড়া ইমিগ্রেশন চেকপোস্ট সীমান্তের ‘নো ম্যানস ল্যান্ডে’ বিজিবি ৬০ ব্যাটালিয়নের আখাউড়া কোম্পানি সদর ক্যাম্প কমান্ডার সুবেদার নুরুল হুদা ত্রিপুরা রাজ্যের বিএসএফ ১২০ ব্যাটালিয়নের আগরতলা আইসিপি ক্যাম্প কমান্ডার শ্রীকান্তের হাতে উপহার হিসেবে মিষ্টান্ন তুলে দেন। এ সময় সেখানে উপস্থিত বিজিবি- বিএসএফ জওয়ানরা ইদের শুভেচ্ছা বিনিময় করেন।

আখাউড়া কোম্পানি সদর বিজিবি ক্যাম্প কমান্ডার সুবেদার নুরুল হুদা বলেন, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সুলতানপুর ৬০ বিজিবি ও উত্তর পূর্ব রিজিয়ন সদর দফতর সরাইল বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কর্তৃক ভারতের ত্রিপুরার আগরতলা আইসিপি বিএসএফ ক্যাম্পকে তিন প্যাকেট মিষ্টি উপহার দেয়া হয়।

তিনি আরও বলেন, সীমান্তে সৌহার্দ্য ও সম্প্রতি বজায় রেখে দায়িত্ব পালনের লক্ষ্যে উভয় দেশের ধর্মীয় ও জাতীয় উৎসবগুলোতে বিজিবি-বিএসএফ পরস্পরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়ে থাকে। এতে করে সীমান্তে দায়িত্ব পালনে উভয় বাহিনীর মাঝে সুসম্পর্ক আরও সুদৃঢ় হবে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply