পারিবারিক বিরোধের জেরে চাচার লাঠির আঘাতে প্রাণ গেল ভাতিজার

|

ফাইল ছবি

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের নেছারাবাদে প্রতিবেশি এক চাচার লাঠির আঘাতে ভাতিজার মৃত্যুর খবর পাওয়া গেছে।

শনিবার (৯ জুলাই) সকালে উপজেলার উত্তর গগন গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পেশায় ট্রলার চালক ও ৩ কন্যার জনক নিহত হাসান (২৮) উত্তর গগন গ্রামের মহিউদ্দিন এর ছেলে। হাসানের অভিযুক্ত হত্যাকারী তার প্রতিবেশী চাচা সরোয়ার (৪০) পেশায় বলগেট চালক (বালু বোঝাই ট্রলার)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোহেলের স্ত্রী ফাতেমা এবং সরোয়ারের ভাই সাইদুলের স্ত্রীর সাথে পারিবারিক বিষয় নিয়ে দ্বন্দ্ব ছিল। এই দ্বন্দ্বের জেরে বেশ কিছুদিন পূর্বে সোহেলের স্ত্রী ফাতেমা এবং সাইদুলের স্ত্রীর মধ্যে ঝগড়া ও মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় হাসান বাদী হয়ে পিরোজপুরের আদালতে একটি মামলা দায়ের করে এবং গতকাল আদালত থেকে সাইদুলের বাড়ীতে একটি নোটিশ যায়। এ ঘটনায় সরোয়ার হাসানের ওপর ক্ষিপ্ত ছিল।

এরপর, শনিবার সকাল ৭টার দিকে বাড়ি থেকে বের হওয়ার সময় সামনে থেকে হাসানের মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করে সরোয়ার। এতে হাসান ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন। পরিবারের সদস্যরা তাৎক্ষণিকভাবে সেখান থেকে তাকে উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে সরোয়ার।

নেছারাবাদ থানার পুলিশ পরিদর্শক মো. সোলায়মান জানান, পুলিশ মৃতদেহটি উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে এ ঘটনায় বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply