ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়েতে দুই বাসের সংঘর্ষে নিহত ১, আহত ৫

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগরে ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়ের দুইবাসের সংঘর্ষের ঘটনায় সুমন (১৫) নামের কিশোর নিহত ও কমপক্ষে ৫ যাত্রী আহত হয়েছে৷ সোমবার (১১ জুলাই) বেলার ১টার দিকে উপজেলার বেজগাঁও এলাকায় যাত্রীবাহী স্বাধীন পরিবহনের বাস গাংচিল পরিবহনকে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমন পটুয়াখালী গলাচিপার আলাউদ্দিনের ছেলে। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।

বাসযাত্রী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, দুপুরে ঢাকা থেকে মাওয়ার দিকে যাচ্ছিল যাত্রীবাহী বাস দু’টি। পথিমধ্যে শ্রীনগরের বেজগাঁও এলাকায় পৌঁছালে স্বাধীন পরিবহনের বাস গাংচিল পরিবহনকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে দুমড়ে মুচড়ে গিয়েছে স্বাধীন বাসের সামনের ও গাংচিল বাসের পেছনের অংশ।

আহত হয় দুই বাসের কমপক্ষে ৬যাত্রী। তাদের মধ্যে গুরুতর অবস্থায় কিশোর সুমনকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে সেখানে চিকিৎসারত অবস্থায় মারা যায় সে।

শ্রীনর ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আবু তাহের জাহান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় আমাদের টিম। দুই বাস থেকে যাত্রীদের নিরাপদে উদ্ধার করা হয়। তবে একজনকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সামান্য আঘাত পেয়েছে আরও কয়েকজন।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক প্রহলাদ কৃষ্ণ বর্মন জানান, গুরুতর অবস্থায় এক কিশোরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ২টার দিকে সে মারা গেছে।

এদিকে এর আগে সকাল সাড়ে ১০ টার দিকে  শ্রীনগর উপজেলার পুরাতন ফেরিঘাট এলাকায় সিনজির চাপায় একজন বাইসাইকেল আরোহী নিহত হয়।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply