ফের য়্যুভেন্টাসে পগবা, দিবালার বিদায়ে পরবেন ১০ নম্বর জার্সি

|

ছবি: সংগৃহীত

আনুষ্ঠানিকভাবে আবারও য়্যুভেন্টোসে যোগ দিলেন পল পগবা। ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ৬ বছর কাটিয়ে তুরিনের ক্লাবটিতে ফিরলেন পগবা। চার বছরের চুক্তিতে প্রিয় ক্লাবে যোগ দিয়েছেন পগবা। বাৎসরিক ৮ মিলয়ন ইউরোর চুক্তি হয়েছে।

য়্যুভেন্টাসের হয়ে প্রথম দফায় ২০১২ থেকে ২০১৬ সাল পর্যন্ত খেলেছেন পগবা। এরপর আবারও শৈশবের ক্লাবে ১০৬ মিলিয়ন ডলারের বিনিময়ে ২০১৬ সালে য়্যুভেন্টাস থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন পগবা। ছয় বছরের চুক্তি শেষ করে ফ্রিতে আবারও য়্যুভেন্টাসে ফিরলেন পগবা।

তুরিনের বুড়োদের ঐতিহাসিক ১০ নম্বর জার্সি দেয়া হয়েছে ফ্রান্সের এই তারকাকে। পাওলো দিবালা ক্লাব ছেড়ে যাওয়ায় এই জার্সি পেয়েছেন পগবা।

এর আগে গত ৮ জুলাই ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে য়্যুভেন্টাসে যোগ দিয়েছেন আর্জেন্টাইন মিডফিল্ডার অ্যাঞ্জেল ডি মারিয়া। ইতালিয়ান এই দলটির সাথে এক বছরের চুক্তি করেন ডি মারিয়া।

আরও পড়ুন: টেস্ট চ্যাম্পিয়নশিপ র‍্যাঙ্কিং: শ্রীলঙ্কার বড় উত্থানে নিচে নেমে গেল ভারত, পাকিস্তান

পিএসজির হয়ে ৭ মৌসুমের ৫টি লিগ ওয়ান শিরোপা জিতলেও চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিততে পারেননি ডি মারিয়া। তাই নতুন করে আর ডি মারিয়ার সাথে চুক্তি করেনি পিএসজি। ফলে জুন থেকে দলবিহীন হয়ে পড়েন ডি মারিয়া। সেই সুযোগ কাজে লাগিয়েই তাকে দলে টেনে নেয় য়্যুভেন্টাস। সূত্র: ডেইলি মেইল।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply