শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তুমুল সংঘর্ষ

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ৮টি বাড়ি ভাঙচুর ও অন্তত ৪ জন আহত হয়েছেন। উপজেলার উমেদপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে মঙ্গলবার (১২ জুলাই) দুপুর ১২টায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- হজরত, এখলাস, কাউম, পলান। ‌সংঘর্ষে হারুন, রকিব, আমিরুল,সাইদুল, আয়ুব, পলান, এখলাস ও কাউমের বসতবাড়ি ভাঙচুর করা হয়েছে।

জানা যায়, গোবিন্দপুর দক্ষিণ পাড়ার আলাউদ্দিন সকালে জমিতে মরিচ তুলতে গেলে প্রতিপক্ষ সামসুদ্দিন মোল্লার লোকজন তাকে অতর্কিত আক্রমণ করে। একপর্যায়ে সে দৌঁড়ে বাড়িতে আসলে প্রতিপক্ষের অন্তত পক্ষে ৫০-৬০ জন ধারালো দেশীয় অস্ত্র নিয়ে আক্রমণ করে। এতে কমপক্ষে ৪ জন আহত হয় এবং ৮টি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে শৈলকুপা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হজরতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোবিন্দপুর গ্রামের আব্দুল্লাহ শেখ ও সামসুদ্দিন মোল্লার সমর্থকদের মাঝে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আজ মঙ্গলবার এ সংঘর্ষের ঘটনা ঘটে।

তিনি আরও জানান, পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply