প্রেমের টানে গাজীপুরে মার্কিন তরুণী

|

ফেসবুকে পরিচয় অত:পর প্রেমের টানে সাত সাগর পাড়ি দিয়ে গাজীপুরে এসেছেন আমেরিকান তরুণী লিডিয়া লুজা। সেরে ফেলেছেন বিয়ের কাজটাও সেরে ফেললেন বাংলাদেশি তরুণের সাথে সাথে।

যুক্তরাষ্ট্রের ছেলেদের চেয়ে বাংলাদেশি ছেলেরা সৎ ও বিশ্বাসযোগ্য, এমনটাই মনে করেন ভিনদেশি তরুণী। এজন্যই বিয়ে করেচফহেন গাজীপুরের খবরটি ছড়িয়ে পড়ায় অনেকেই দেখতে আসছেন তাকে।

চলতি বছরের জানুয়ারি মাসে ফেসবুকে পরিচয় হয় ইমরান আর লিডিয়ার। এরপর প্রেমের সম্পর্কে। মাত্র ৭ মাসের প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত। মার্চে আমেরিকা থেকে বাংলাদেশে আসার কথা থাকলেও, দেখা দেয় ইমিগ্রেশন জটিলতা। পরে নেপালের একটি মসজিদে গিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন দু’জন। সব আইনি জটিলতা শেষে রোববার (১০ জুলাই) রাতে হযরত শাহজালাল বিমান বন্দরে নামেন মার্কিন তরুণী। এখন শ্রীপুরের বর্মী ইউনিয়নের কুমার ভিটা গ্রামে ইমরানের বাড়িতে লিডিয়া।

স্বামী ইমরান হোসেন বলেন, লিডিয়া লুজার, আমেরিকান তরুণী। যুক্তরাষ্ট্রের ছেলেদের চেয়ে বাংলাদেশি ছেলেরা আলাদা এবং বিশ্বাসযোগ্য। সেই জায়গা থেকেই সব বাধা পেরিয়ে আজ আমরা স্বামী-স্ত্রী।

সুদুর আমেরিকা থেকে প্রেমের টানে তরুণীর বাংলাদেশে আসায় ইমরানের বাড়িতে ভিড় জমাচ্ছে মানুষ। স্থানীয়দের ঈদ আনন্দে লিডিয়ার আগমন যোগ করেছে বাড়তি উচ্ছ্বাস।

ভিনদেশি নাগরিকের সাথে ইমরানের বিয়েকে স্বাভাবিক ভাবেই দেখছেন পরিবার আর স্বজনরা।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply