লালমনিরহাটে গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপের ঘটনায় গ্রেফতার ননদ

|

ছবি: প্রতীকী

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গায় এক গৃহবধূর গায়ে অ্যাসিড নিক্ষেপের অভিযোগে ননদ আছিয়া বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ জুলাই) সকালে টংভাঙ্গায় নিজ বাড়ি থেকে ননদ আছিয়া বেগমকে গ্রেফতার করে থানা পুলিশ। এর আগে বুধবার রাতে হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের গেন্দুকুড়ী গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী গৃহবধূ ওই গ্রামের আতোয়ার হোসেনের ছেলে হামিদুলের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় ছয় বছর আগে উপজেলার নওদাবাস ইউনিয়নের পিওরপাড়া এলাকার মাছ ব্যবসায়ী মালেক মিয়ার মেয়ের (ভুক্তভোগী গৃহবধূ) বিয়ে হয়। বিয়ের পর থেকে শ্বশুর-শাশুড়ির সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হতো তার। এ নিয়ে প্রায়ই শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হতেন তিনি। তাদের সংসারের একটি কন্যা সন্তানও রয়েছে। বুধবার রাত ৯টার দিকে আবারও শ্বশুর আতোয়ার, শাশুড়ি হামিদা বেগম ও ননদ আছিয়ার সঙ্গে ঝগড়া বাধে গৃহবধূর। এ সময় অ্যাসিড ছুড়ে মারলে ওই গৃহবধূর শরীরের অনেকটা অংশ ঝলসে যায়। তার চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের ভর্তি করে।
এ ঘটনায় ভুক্তভোগীর বাবা মালেক বাদী হয়ে রাতেই আটজনের নামে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় গৃহবধূর ননদ আছিয়া বেগমকে বৃহস্পতিবার সকালে গ্রেফতার করে পুলিশ।

অ্যাসিড নিক্ষেপের শিকার গৃহবধূ বলেন, আমার শ্বশুর-শাশুড়ির সঙ্গে দীর্ঘদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে ঝামেলা চলছে। আমাকে একা পেয়ে মেরে ফেলার জন্য তারা সবাই মিলে আমার শরীর অ্যাসিড দিয়ে ঝলসে দিয়েছে। প্রচণ্ড যন্ত্রণা হচ্ছে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপের ঘটনায় তার ননদ আছিয়াকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply