অভিযোগ প্রমাণিত না হওয়ায় আ. লীগের দুই নেতাকে স্বপদে বহাল

|

রাজধানীর শ্যামপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী হাবিবুর রহমান হাবু এবং সাংগঠনিক সম্পাদক কাজী সামিউল রহমানকে স্বপদে বহাল রেখেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। দলীয় সভায় এক নেতাকে মারধরের অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের পুনর্বহাল করা হয়।

বুধবার (১৩ জুলাই) দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে গত ১৯ মে তাদের সাময়িক অব্যাহতি দিয়ে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছিল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের জন্য শ্যামপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী হাবিবুর রহমান হাবু ও সাংগঠনিক সম্পাদক কাজী সামিউল রহমানকে সাময়িকভাবে অব্যাহতি দেয়া হয়েছিল। পাশাপাশি তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে কারণ দর্শাতে বলা হয়েছিল। তাদের সেই জবাব সন্তোষজনক হওয়ায় এবং অভিযোগ প্রমাণিত না হওয়ায় স্বপদে বহাল ও আনীত অভিযোগ থেকে অব্যাহতি প্রদান করা হলো।

উল্লেখ্য, হাবিবুর রহমান হাবু ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫১ নম্বর ওয়ার্ডের (মিরহাজীরবাগ-দোলাইরপাড়) কাউন্সিলর। আর সাংগঠনিক সম্পাদক কাজী সামিউল রহমান হাবিবুরের ছেলে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply