গ্রামের বেশিরভাগ মানুষ জুয়ায় আসক্ত, মূলহোতাসহ গ্রেফতার ২

|

প্রযুক্তির ছোঁয়ায় জুয়া এখন অফলাইন ছেড়ে অনলাইনে। শুধু তাই না, পশ্চিমা বিশ্বের সর্বনাশা জুয়া দেশের রাজধানী ও জেলা শহরের গণ্ডি ছাড়িয়ে থাবা বসিয়েছে প্রত্যন্ত গ্রামেও।

জামালপুরের স্থল পশ্চিমপাড়া গ্রামের বেশিরভাগ মানুষ জুয়ায় আসক্ত। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চক্রের মূলহোতাসহ দুইজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এদের মধ্যে একজনই ১৮০টি জুয়ার সাইট পরিচালনা করতো বলে জানিয়েছেন গোয়েন্দারা।

সম্প্রতি রাজধানীর একটি ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা তদন্তকালে অনলাইন জুয়া চক্রের দুইজনকে জামালপুর থেকে গ্রেফতার করে ডিবি পুলিশের সাইবার বিভাগ। জানা যায়, এদের মধ্যে সবুজ একাই ১৮০টি জুয়ার সাইট পরিচালনা করতো।

গোয়েন্দারা বলছেন, জামালপুরের সরিষাবাড়ির স্থল পশ্চিমপাড়া গ্রামের বেশিরভাগ বাসিন্দা অনলাইন জুয়ায় আসক্ত। নাটেরগুরু সবুজ। তিনি গত ৫ বছর ধরে এলাকায় ছড়িয়েছে জুয়া। হাতিয়ে নিয়েছে কোটি কোটি টাকা।

জুয়ায় আসক্ত হয়ে কেবল সর্বশান্ত হচ্ছে না, সমাজেও বাড়ছে অপরাধমূলক কার্যক্রম। জুয়ার টাকা জোগাড় করতে হত্যা করতেও দ্বিতীয়বার ভাবছে না জুয়াড়িরা। অনলাইন জুয়ার থাবা থেকে তরুণ সমাজকে রক্ষা করতে সবাইকে সচেতন হওয়া তাগিদ গোয়েন্দাদের।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply