বেগমগঞ্জে ছাত্রলীগ নেতা হাসিবকে হত্যার প্রতিবাদে মানববন্ধন

|

ছাত্রলীগ নেতা হত্যার প্রতিবাদে উপজেলা ছাত্রলীগের মানববন্ধন।

নোয়াখালী প্রতিনিধি:

দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে মো. হাসিবুল বাশার (২৫) নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জানিয়েছে গোপালপুর ইউনিয়ন ও বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগ। এই দাবি জানিয়ে শুক্রবার (১৫ জুলাই) সকাল ১১টায় বেগমগঞ্জের চৌরাস্তায় উপজেলা ছাত্রলীগের মানবন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, বিএনপি-জামায়াতের কিছু অনুপ্রবেশকারী বেগমগঞ্জে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে। তারা কয়েকদিন পরপর একটা দুর্ঘটনা ঘটিয়ে পালিয়ে যায়। কিছুদিন আগেও গোপালপুর ইউনিয়ন ছাত্রলীগের এক নেতার রগ কেটে দিয়েছে বলে অভিযোগ করেন বক্তারা। এ সময় ছাত্রলীগ নেতা হাসিবুলের হত্যাকারীদের দ্রুত বিচার ও এ ঘটনায় জড়িত অন্য আসামিদের গ্রেফতারের দাবিও জানান বক্তারা।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুর ১২টার দিকে গোপালপুর ১ নম্বর ওয়ার্ড কোটরা মোহাব্বতপুর গ্রামের জোড়া পোল এলাকায় হাসানের নেতৃত্বে মাসুম, মিন্টু, জয়, জাহিদসহ কয়েকজন অস্ত্রধারী হাসিবুলের মোটরসাইকেলের গতিরোধ করে তাকে তুলে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও গলা কেটে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসিবুলকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের চাচা সিরাজ মিয়া বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ১০-১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় এখন পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply