চাঁপাইনবাবগঞ্জে অজ্ঞাত সন্ত্রাসীদের ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

|

নিহত সাব্বির।


স্টাফ করেসপনডেন্ট, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জে অজ্ঞাত সন্ত্রাসীদের ছুরিকাঘাতে সাব্বির নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। তিনি পৌর এলাকার টিকরামপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে। নিহত সাব্বির চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনিষ্টিটিউটের তৃতীয় সেমিস্টারের ছাত্র ছিলেন। এ ঘটনায় আসিফ নামে অপর এক যুবক আহত হয়েছেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (১৫ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে টিকরামপুর বড়
মসজিদের পাশে ৩টি মোটরসাইকেলে করে ৮-৯ জন সন্ত্রাসী এসে সাব্বিরের ওপর চড়াও হয়। মারধরের একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে রাস্তার ধারে ফেলে রেখে পাশে থাকা আসিফকে মারধর ও ছুরিকাঘাত করতে থাকে। এ সময় তাদের চিৎকারে পাশের মসজিদের মুসল্লিরা ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

আহত আসিফের দাবি, সাব্বিরসহ তারা ৪ বন্ধু দুটি মোটর সাইকেলে করে মোড়ের দিকে যাচ্ছিলেন। এ সময় ৩টি মোটর সাইকেলে ৮-৯ জন তাদের মোটর সাইকেল অতিক্রম করছিল। একটি মোটর সাইকেলের সাথে সামান্য ধাক্কা লাগলে সেখানেই তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তারা গাছের ডাল ভেঙ্গে মারধর শুরু করে। প্রথমে সাব্বিরকে ছুরিকাঘাত করে রাস্তার ধারে ফেলে দেয়। পরে আমাকেও মারধর ও ছুরিকাঘাত করলে আমিও গুরুতর আহত হই। স্থানীয় লোকজনের ধাওয়ায় সন্ত্রাসীরা
পালিয়ে গেলে আমি একটি অটো রিক্সাতে সাব্বিরকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসি। পরে আশঙ্কাজনক অবস্থায় সাব্বিরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুল হক চৌধুরী জানান, মোটর সাইকেল চালানোর সময় রেশারেশির ঘটনাকে কেন্দ্র করে দ্বন্দ্ব বাধে। মারামারির এক পর্যায়ে সাব্বির ও আসিফকে তারা ছুরিকাঘাত করে। আহত অবস্থায় সাব্বিরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা
যায়। ঘাতক সন্ত্রাসীদের ধরতে পুলিশের অভিযান অব্যহত আছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply