প্রতিবন্ধী ভক্তকে দেখতে হেলিকপ্টার নিয়ে অনন্ত-বর্ষা, দায়িত্ব নিলেন চিকিৎসার

|

বগুড়া ব্যুরো:

বগুড়ায় সিনেপ্লেক্সে ভক্ত-দর্শকদের সঙ্গে দিন দ্য ডে ছবি দেখলেন নায়ক, প্রযোজক অনন্ত জলিল এবং ছবির নায়িকা ও সহধর্মিনী বর্ষা। বৃহস্পতিবার বিকেলে তারা বগুড়া শহরের মধুবন সিনেপ্লেক্সে ছবি দেখতে যান। শো শেষে অনন্ত তার প্রতিবন্ধী ভক্ত সোহেল রানাকে ২ লাখ টাকা উপহার দেন এবং তাকে থাইল্যান্ডে নিয়ে চিকিৎসা করানোর প্রতিশ্রুতি দেন।

বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে অনন্ত জলিল ও বর্ষা হেলিকপটারে চেপে বগুড়ার কাহালু উপজেলার জামগ্রাম এলাকায় যান তাদের ভক্ত স্থানীয় প্রতিবন্ধী যুবক সোহেল রানার সঙ্গে দেখা করতে। অনন্তের প্রথম ছবি খোঁজ দ্যা সার্চের পর থেকেই তার ভক্ত রানা। ভক্তকে অনন্ত কথা দিয়েছিলেন তিনি বগুড়ায় গিয়ে তার সাথে দেখা করবেন।

বৃহস্পতিবার রানার সঙ্গে দেখা করার পর তাকে নিয়ে অনন্ত-বর্ষা চলে যান শহরের মধুবন সিনেপ্লেক্সে। সেখানে দর্শকদের সঙ্গে দিন দ্যা ডে ছবির একটি শো দেখার পর গণমাধ্যমে কথা বলেন অনন্ত জলিল। তিনি বলেন, যৌথ সিনেমা বলতে একসময় শুধু বাংলাদেশ-কলকতার যৌথ প্রযোজনার সিনেমা নিমির্ত হয়েছে। কিন্তু তিনি সেই বলয় ভেঙে বিভিন্ন দেশের সঙ্গে বাংলা সিনেমা তৈরি করছেন। আগামীতেও এই ধারা অব্যহত রাখার কথাও জানান অনন্ত।

এসময় ভক্ত সোহেল রানা হাতে চিকিৎসার জন্য ২ লাখ টাকা তুলে দেন অনন্ত। বলেন, পাসপোর্ট-ভিসা সম্পন্ন হলে তিনি রানাকে তার পায়ের চিকিৎসার জন্য থাইল্যান্ডে নিয়ে যাবেন। আর এর সব খরচ বহন করবেন তিনি নিজেই।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply