ঘুম থেকে উঠেই নিজের মৃত্যু সংবাদ পেলেন নায়িকা!

|

প্রতিদিনের মতো সকালে ঘুম থেকে উঠেছেন। কিন্তু দিনটি ছিল তার জন্য একেবারেই অন্যরকম। কারণ, তিনি পড়লেন নিজের মৃত্যুর খবর। এমন ঘটনায় যেকারো হ্তবিহ্বল হয়ে পড়ার কথা। পড়েছেন টালিউডের নায়িকা শ্রীলেখা মিত্রও।

পরে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করেন শ্রীলেখা মিত্র। ওই শেয়ারটিতে ইউটিউব-এর একটি লিঙ্কও দেন। যেখানে লেখা, ‘সবাইকে কাঁদিয়ে চলে গেলেন টালিগঞ্জের নায়িকা শ্রীলেখা মিত্র’! অবশ্য পোস্ট শেয়ার করার সময় তিনি রসিকতা করে ‘RIP’ শব্দটিও লেখেন।

বিভ্রান্তির সূত্রপাত হয়েছে একটি ইউটিউব চ্যানেল থেকেই। চ্যানেলটি তাদের খবরে শ্রীলেখার হাসপাতালে ভর্তি হওয়ার খবর এমনভাবে করেছে যা দেখলে তার ‘মৃত্যু সংবাদ’ বলেই মনে হওয়া স্বাভাবিক। আর তা মুহূর্তেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

শ্রীলেখা জানান, এমন বাজে অভিজ্ঞতা আগে কখনও হয়নি। সকালবেলায় চা খেতে খেতে নিজেরই মৃত্যুর খবর পড়েছি। যারা কখনও ফোন করেন না, তারাও ফোন করছেন। পরে কী বলবেন আর বুঝতে পারছেন না।

শ্রীলেখা বিষয়টি হালকা চালে নেয়ার চেষ্টা করলেও বেজায় ক্ষেপেছেন তার মেয়ে। সেটাই স্বাভাবিক, কেই বা নিজের মায়ের মৃত্যুর গুজব পছন্দ করবে।

সোশ্যাল মিডিয়ার ওপরে খানিক বিরক্ত অভিনেত্রী নিজেও। কালো শাড়িতে তার একটি ছবির প্রসঙ্গে শ্রীলেখা বলেন,‘আমার সব থেকে আপত্তির বিষয় মর্ফড ছবি। আমার মাথা আর অন্যের ধড়, ব্যাপারটা খুবই বিরক্তিকর।’

শ্রীলেখা মিত্র টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। ২০১৩ সালের ‘আশ্চর্যপ্রদীপ’ছবিটির পরে সেভাবে এই নায়িকাকে আর দেখা যায়নি বড় পর্দায়। সম্প্রতি ২৫ মে মুক্তি পেয়েছে তার অভিনীত চলচ্চিত্র ‘রেন বোজেলি’।

যমুনা অনলাইন: এটি


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply