তুরাগ নদে বন্ধুদের সাথে গোসলে গিয়ে লাশ হয়ে ফিরলো ১৩ বছরের কিশোর

|

গাজীপুর প্রতিনিধি: 

গাজীপুরের টঙ্গীতে তুরাগ নদে গোসল করতে গিয়ে তানজিল আহমেদ (১৩) নামে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৮ জুলাই) দুপুর ১টার দিকে স্থানীয় নদীবন্দর এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহত তানজিল জামালপুর জেলার বকশিগঞ্জ থানার বাট্রাজোর গ্রামের মনজুরুল ইসলামের ছেলে। সে পরিবারের সাথে মিরাশপাড়া আঙ্গুরীরটেক এলাকার আঙ্গুর মিয়ার বাড়ির ভাড়া বাসায় বসবাস করতো। টঙ্গী পূর্ব থানার সহকারি উপ পরিদর্শক যোবায়ের আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। 

স্বজনদের বরাত দিয়ে তিনি আরও জানান, দুপুর সাড়ে ১২টার দিকে ৩-৪ জন সহপাঠীসহ তানজিল গোসল করার জন্য তুরাগ নদে যায়। এ সময় নদীর পানিতে গোসল ও সাতারকাটার একপর্যায়ে সে পানিতে তলিয়ে যায়। পরে অন্য সহপাঠীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে শিশুটিকে না পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধাঘণ্টার চেষ্টায় তানজিলকে মৃত অবস্থায় উদ্ধার করে। নিহতের লাশ নৌ-পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

টঙ্গী নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ হযরত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply