গৃহবধূকে গোপন ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে অর্থ ও স্বর্ণালংকার আদায়, যুবক গ্রেফতার

|

গ্রেফতারকৃত আসামি রুবেল।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় এক গৃহবধূকে গোপন ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে মোরশেদ আলম রুবেল (৩৫) নামের এক যুবকের বিরুদ্ধে। শুক্রবার (২২ জুলাই) দুপুর আড়াইটার দিকে সোনাইমুড়ী পৌরসভার আটিয়াবাড়ী এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃত মোরশেদ আলম রুবেল উপজেলার সোনাইমুড়ী পৌরসভার আটিয়াবাড়ী এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে। শনিবার (২৩ জুলাই) দুপুরে তাকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-ডিবি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামি রুবেলের সঙ্গে পাঁচ মাস আগে ওই গৃহবধূর মুঠোফোনে পরিচয় হয়। পরে রুবেল সু-কৌশলে চৌমুহনী থ্রি স্টার হোটেলে এনে ওই নারীর সাথে ঘনিষ্ঠ হন এবং এ সময় গোপনে সেই ভিডিও ধারণ করেন। পরবর্তীতে সেই ভিডিও ভুক্তভোগীর মুঠোফোনে পাঠিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস করার ভয় দেখিয়ে ভুক্তভোগীর কাছ থেকে বিভিন্ন সময়ে মোট ৮৫ হাজার টাকা, ১টি স্বর্ণের চেইন ও ১ জোড়া কানের দুল হাতিয়ে নেয় রুবেল।

ওসি আরো জানায়, এরপর আরও টাকা দেয়ার জন্য ভুক্তভোগীকে চাপ প্রয়োগ করতে থাকে রুবেল। এতে ওই নারী নোয়াখালীর কার্যালয়ে লিখিত অভিযোগ করেন। অভিযোগের আলোকে আসামি রুবেলকে হাতিয়ে নেয়া স্বর্ণালংকারসহ আটক করে ডিবি পুলিশ। এ সময় তার কাছ থেকে ভিডিওটিও উদ্ধার করা হয়। এ ঘটনায় বেগমগঞ্জ থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply