ফরিদপুরে কিশোরী গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে গৃহকর্তার বিরুদ্ধে মামলা

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে ১৭ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। শনিবার (২৩ জুলাই) ওই ভুক্তভোগী গৃহপরিচারিকার মা বাদী হয়ে শামীম মুন্সি (৩১) নামে এক ব্যাক্তিকে আসামি করে ধর্ষণ ও ধর্ষণচেষ্টার অভিযোগে থানায় মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়েছে, ওই কিশোরী শামীম মুন্সীর বাড়িতে গৃহপরিচারিকা হিসেবে কাজ করতো। কাজের সময় শামীম মুন্সি বিভিন্ন সময়ে অশ্লীল কথাবার্তা বলে তাকে উত্ত্যক্ত করতেন। একদিন বাড়িতে অন্য লোক না থাকার সুবাদে শামীম মুন্সি তার শ্লীলতাহানী করে এবং মুঠোফোনে কয়েকটি সংবেদনশীল ছবি তুলে রাখে। হুমকি পেয়ে কিশোরীও বিষয়টি গোপন রাখে।

এরপর শামীম ওই ছবি দেখিয়ে এবং তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করেন। ছবি ভাইরাল হওয়ার ভয়ে কিশোরী এ বিষয়টিও বাড়ির কাউকে জানায়নি। এর পর থেকে শামীম নিজ বাড়ি ও বিভিন্ন জায়গায় নিয়ে কিশোরীকে একাধিকবার ধর্ষণ করেন।

গত ১৯ জুলাই রাতে শামীম ওই কিশোরীর বাড়িতে গিয়ে তাকে ধর্ষণ করার সময় বিষয়টি টের পান তার বাবা-মা। তারা মেয়ের ঘরে গেলে শামীম পালিয়ে যান। তবে কিশোরীর বাবা-মা শামীমকে শনাক্ত করতে সক্ষম হন। পরে গত ২০ জুলাই ওই কিশোরীকে ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে ওই হাসপাতালে চিকিৎসাধীন।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, এ ব্যাপারে শনিবার শামীম মুন্সিকে আসামি করে ধর্ষণ ও ধর্ষণচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন ওই কিশোরীর মা। অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। আর অভিযুক্ত শামীমকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply