নড়াইলে ভিজিএফ’র ১২০ বস্তা চাল আত্মসাৎ, ইউপি চেয়ারম্যান কারাগারে

|

নড়াইলে ভিজিএফ’র ১২০ বস্তা চাল আত্মসাতের অভিযোগে দুদকের দায়ের করা মামলায় নড়াইলের কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মো. মতিয়ার রহমান ও চাল ব্যবসায়ী শাহাবুর রহমানকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। তারা আদালতে আত্মসমর্পণ করলে জামিনের আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন।

রোববার (২৪ জুলাই) দুপুরে নড়াইলের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শেখ মো. আমীনুল ইসলাম জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। মামলার অপর আসামি খাদ্য গুদাম কর্মকর্তা কামরান হোসেন হাজিরা দেননি।

১৯ মে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় যশোরের সহকারী পরিচালক মো. মোশাররফ হোসেন যশোর বিজ্ঞ সিনিয়র স্পেশাল জজ আদালতে মামলাটি করেন। মামলা নং-১৫/২০২২। এরপর আসামিরা উচ্চ আদালত থেকে জামিন নিয়েছিলেন।

হাইকোর্টের নির্দেশনা মোতাবেক ২৩ জুলাই জামিনের দিন শেষ হলে নিম্ন আদালতে হাজিরা দেন চেয়ারম্যান মতিয়ার রহমান ও ব্যবসায়ী শাহাবুর রহমান।

২০১৯ সালে ঈদুল আজহায় দরিদ্র মানুষের মাঝে বিতরণের জন্য ৪১.৫ মে.টন বরাদ্দকৃত চাল থেকে ৩.৬ মে.টন চাল বিক্রি করা হয় ব্যবসায়ী মো. শাহাবুর রহমানের কাছে। ৯ আগষ্ট দুপুরে খাদ্যগুদাম থেকে এই চাল বের হয়ে গেলে নড়াইল-যশোর সড়কের সারুলিয়া চায়না প্রজেক্টের সামনে থেকে পুলিশ চুরি হওয়া চালের নসিমনসহ ১২০ বস্তা আটক করে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply