মসজিদের পাশে গাঁজা সেবনে বাধা দেয়ায় কিশোর গ্যাংয়ের হাতে খুন তরুণ

|

বাবা মায়ের স্বপ্ন ছিল ভালো বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে উজ্জ্বল করবে সবার মুখ। কিন্তু সেই স্বপ্ন এখন ধূলিসাৎ। রাজধানীর মিরপুরে বখাটের ছুরিকাঘাতে আবারো প্রাণ গেল রাশেদ হোসেন নামের এক তরুণের। শনিবার (২৩ জুলাই) স্থানীয় তপু গ্যাংয়ের ছুরিকাঘাতে প্রাণ যায় সদ্য এইচএসসি পাশ করা রাশেদের।

স্থানীয়রা বলছেন, গাঁজা সেবনে বাধা দেয়ায় এই হত্যাকাণ্ড ঘটিয়েছে স্থানীয় একটি কিশোর গ্যাং। যার প্রধান তপুসহ ৬ জনকে গ্রেফতার করছে পুলিশ। বাকিদের ধরার চেষ্টা চলছে। রাশেদের পরিবারের এখন একটাই চাওয়া, রাশেদের হত্যাকারীদের সর্বোচ্চ সাজা।

এলাকাবাসী জানায়, শনিবার মসজিদের পাশে গাঁজা সেবন করায় কিশোর গ্যাং লিডার তপুকে বাধা দেয় রাশেদসহ কয়েকজন। এরই জেরে ক্ষিপ্ত তপু দলবল নিয়ে হামলা চালায় রাশেদ ও তার বন্ধুদের ওপর। এসময় ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে মারা যায় রাশেদ।

এ ঘটনায় রাতেই মিরপুর থানায় একটি হত্যা মামলা করেন নিহতের বাবা। মিরপুর জোনের উপ-পুলিশ কমিশনার জসীম উদ্দীন মোল্লা জানিয়েছেন, এলাকার সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরেই ঘটেছে এমন ঘটনা। ইতোমধ্যে মামলাটির উল্লেখযোগ্য অগ্রগতি হয়েছে জানিয়ে তিনি বলেন, বাকি আসামিদের ধরতে এখনও পুলিশি অভিযান চলছে।

৫ ভাইবোনের মধ্যে সবার ছোট ২১ বছর বয়সী রাশেদ হোসেন, প্রস্তুতি নিচ্ছিলেন বিশ্ববিদ্যালয়ে ভর্তির।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply