টাকা চাওয়ায় মাদকাসক্ত ছেলেকে ৬ টুকরো করলেন বাবা

|

ছবি: সংগৃহীত

বাবার কাছ থেকে টাকা চেয়েছিলেন মাদকাসক্ত পুত্র। এ নিয়ে ঝামেলার জেরে ছেলেকে মেরে তার দেহ ৬ টুকরো করে বস্তায় ভরে বিভিন্ন এলাকায় ফেলে দিলেন ৬৫ বছরের বৃদ্ধ বাবা। ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, ছেলেকে খুনের অভিযোগে অভিযুক্ত নীলেশ জোশীকে শনিবার বিকেলে রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলা থেকে গ্রেফতার করা হয়েছে। উত্তরপ্রদেশের গোরক্ষপুর হয়ে নেপাল সীমান্তের দিকে যাচ্ছিলেন ওই বৃদ্ধ। জানা গিয়েছে, ছেলে মাদক সেবন করতেন। তা মেনে নিতে পারেননি বাবা। আর এ নিয়ে দু’জনের মধ্যে প্রায়ই ঝামেলা হতো।

এই ঘটনায় অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) প্রেমবীর সিংহ বলেন, স্বয়ম জোশী (২১) তার বাবা নীলেশের থেকে টাকা চান। তা দিতে অস্বীকার করেন নীলেশ। এ নিয়ে দু’জনের মধ্যে ঝামেলা বাধে। এরপরেই ছেলের মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করেন ওই বৃদ্ধ। তার জেরে মৃত্যু হয় স্বয়মের।

পুলিশ জানায়, ছেলের মৃত্যুর পর তার দেহ ছয় টুকরো করে বস্তায় ভরেন নীলেশ। তারপর তা আমদাবাদের বাসনা ও এলিস সেতু এলাকায় ফেলে দেন। গত ২০ জুলাই বস্তাভর্তি ওই দেহ উদ্ধারের পর অভিযোগ দায়ের করা হয়। তারপরই এই ঘটনা প্রকাশ্যে আসে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply