রাজবাড়ী‌তে ডাকাত দ‌লের মূলহোতাসহ ৫ সদস্য গ্রেফতার

|

গ্রেফতারকৃত ডাকাত সদস্য।

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

রাজবাড়ীর গোয়ালন্দ থে‌কে ডাকাত দ‌লের মূল‌হোতা ডাকাত সর্দার আকবর মোল্লাসহ ৫ সদস্যকে গ্রেফতার ক‌রেছে পু‌লিশ। সি‌সি টি‌ভি ক্যামেরার ফু‌টেজ পর্যা‌লোচনা ক‌রে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ডাকা‌তির কা‌জে ব্যবহৃত এক‌টি ট্রাকও জব্দ করে পুলিশ।

মঙ্গলবার (২৬ জুলাই) বেলা ১১টার দি‌কে পু‌লিশ সুপার এমএম শাকিলুজ্জামান এক প্রেস ব্রিফিং‌য়ে এ তথ্য জানান। গ্রেফতারকৃতরা হ‌লো, রাজবাড়ী পাংশা বাগদু‌লের ডাকাত সর্দার আকবর মোল্লা (৩৮), জামালপুর দেওয়ানগঞ্জের ম‌মিনুল ওর‌ফে ম‌মিন ওর‌ফে রুপচান (৩৫), মা‌নিকগঞ্জ দৌলতপুর বিজয়নগ‌রের মো. ইয়াকুব আলী শেখ ড্রাইভার (৩৮), সাটু‌রিয়া পাড়াগ্রা‌মের মো. সুজন (২৬) ও লক্ষ্মীপুর সম‌শেরাবাদের শা‌হিন মোল্লা (২৭) ।

পু‌লিশ সুপার এমএম শাকিলুজ্জামান ব‌লেন, রাজবাড়ী-কু‌ষ্টিয়া আঞ্চ‌লিক মহাসড়‌কের কালুখালীর গ‌ড়িয়ানা এলাকায় গত ৪ জুলাই রাত দুইটার দি‌কে এক‌টি গরু ভ‌র্তি পিকআপে ডাকা‌তির ঘটনা ঘ‌টে। ওই ঘটনায় অ‌ভি‌যোগ পে‌য়ে পু‌লিশ তদন্ত শুরু ক‌রে। মহাসড়‌কের সি‌সি টি‌ভি ক্যামেরার ফু‌টেজ দে‌খে ডাকা‌তির কা‌জে ব্যবহৃত ট্রাক‌টি শনাক্ত ক‌রে পুলিশ।

প‌রে অ‌ভিযান চা‌লি‌য়ে মঙ্গলবার ভো‌রে গোয়াল‌ন্দের বাজার এলাকা থেকে ডাকাত দ‌লের সর্দারসহ ৫ জন‌কে গ্রেফতার করা হয় এবং ট্রাক‌টি জব্দ ক‌রেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা ডাকা‌তির ঘটনার কথা স্বীকার ক‌রেছে বলে জানায় পুলিশ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply