ইন্দোরে বস্ত্রদান কর্মসূচি করে রণবীরকে তুলোধোনা

|

ছবি: সংগৃহীত

কাশ্মিরি গালিচার ওপর অনাবৃত হয়েছিলেন রণবীর সিংহ। কয়েকদিন আগে এক ফ্যাশন পত্রিকার জন্য করা রণবীরের এই বিশেষ ফটোশ্যুট সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল। অনেকেই রণবীরেই এই কীর্তি ভালো চোখে দেখেননি। তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চলছে সমালোচনার ঝড়।

রণবীরের এই ফটোশ্যুট একেবারেই ভালো চোখে দেখননি ইন্দোরের বাসিন্দারা। তারা বস্ত্রদান কর্মসূচি করে রণবীরকে তুলোধোনা করেছেন। তাদের মতে শালীনতার সীমা লঙ্ঘন করেছেন রণবীর। ইন্দোরের এক স্বেচ্ছাসেবী সংস্থা রণবীরের এই কীর্তি দেখে তার জন্য বস্ত্রদান কর্মসূচির আয়োজন করেছে। সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, বেশ কিছু লোকজন একটি বাক্সকে ঘিরে ভিড় করে দাঁড়িয়ে আছে। বাক্সের গায়ে রণবীরের সেই বিতর্কিত ছবি লাগানো। নিচে হিন্দি ভাষায় লেখা, ‘মানবিক জঞ্জাল।’ বাক্সটি ঘিরে থাকা জনতার হাতে নানা ধরনের কাপড়। কারও ঝুলি থেকে বের হচ্ছে নামি-দামি সংস্থার পোশাক, কারও ঝুলি থেকে বের হচ্ছে অন্তর্বাস! সকলেই জামাকাপড়গুলি সেই বাক্সে দান করছেন। এটাই যেন তাদের প্রতিবাদের ভাষা।

এর আগে নারীদের মূল্যবোধ, অনুভূতিতে আঘাত দিয়েছেন- এই অভিযোগে মুম্বাইয়ের শহরতলির এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে রণবীরের বিরুদ্ধে সোমবার অভিযোগ দায়ের করা হয়েছে। এক নারী আইনজীবীর দায়ের করা অভিযোগ এফআইআর হিসাবে নথিভুক্ত করেছে মুম্বাইয়ের চেম্বুর থানার পুলিশ।

এই প্রসঙ্গে রণবীরও মুখ খুলেছেন। তিনি বলেন, শারীরিকভাবে নগ্ন হওয়া আমার পক্ষে খুব সহজ, কিন্তু আমি কত সময়ে অভিনয় করতে গিয়ে নগ্ন হয়েছি? আমি হাজার লোকের সামনে নগ্ন হতে পারি, কিছু যায় আসে না আমার।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply