স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেলেন গাজী মেজবাহুল হোসেন সাচ্চু

|

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদনের সময় তোলা ছবি।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ অকাল মৃত্যুবরণ করায় ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেলেন গাজী মেজবাহুল হোসেন সাচ্চু।

মঙ্গলবার (২৬ জুলাই) সকাল ১১টায় ধানমন্ডি-৩২ এ কেন্দ্রীয় ও মহানগরের বিপুল সংখ্যক নেতাকর্মীকে সাথে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাহুল হোসেন সাচ্চু।

এ সময় তার সাথে সংগঠনের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু, সহ-সভাপতি তানভীর শাকিল জয়, কাজী শহীদুল্লাহ্ লিটন, মুজিবুর রহমান স্বপন, দেবাশীষ বিশ্বাস, সুব্রত পুরকায়স্থ, আব্দুল আলীম বেপারী, কাজী মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, ঢাকা মহানগর সভাপতি কামরুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদ এবং মহানগর (উত্তর) সাধারণ সম্পাদক নাঈমুল ইসলাম নাঈমসহ কেন্দ্রীয় ও মহানগরের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময়, কেন্দ্রীয় ও জেলার নেতাকর্মীদের যথাযথ মর্যদায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালনের নির্দেশনা প্রদান করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক।

ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেয়ে গাজী মেজবাহুল হোসেন সাচ্চু বলেন, আমাকে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা স্বেচ্ছাসেবক লীগের দায়িত্ব অর্পণ করায় তার কাছে চিরকৃতজ্ঞ। আমি নিজের জীবন দিয়ে হলেও ন্যায় এবং নিষ্ঠার সাথে এ পবিত্র দায়িত্ব পালন করবো এবং সাধারণ সম্পাদককে সাথে নিয়ে সংগঠনকে আরও গতিশীল ও শক্তিশালী করবো ইনশাআল্লাহ।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply