টাইগার-দিশার ব্রেকআপ!

|

দিশা পাটানি ও টাইগার শ্রফ (ইন্টারনেট থেকে নেয়া ছবি)।

বলিউডে আরও একটি বিচ্ছেদ, আলাদা হয়ে গেলেন দুই তারকা টাইগার শ্রফ ও দিশা পাটানি। ছ’বছরের সম্পর্কের পর ইতি টানলেন তারা, এমনটাই জানাচ্ছে বলিউডের ঘনিষ্ঠ সূত্র। দুজনই নাকি এই মুহূর্তে সিঙ্গেল। এত সুন্দর সম্পর্ক যাদের, এত মধুর প্রেম- কেন বিচ্ছেদ হল এ জুটির ভক্তদের মধ্যে তা নিয়ে চলছে জোর আলোচনা।

প্রেম কখনও লুকিয়ে রাখা যায় না। কিন্তু তারকারা সেটি মানতে নারাজ; বোধহয় সেজন্যই বারবার নিজেদের সম্পর্ক লুকিয়ে থাকেন তারা। বেশিরভাগই সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলেন না। দিশা পাটানি আর টাইগার শ্রফের সম্পর্কটাও অনেকটা এমন। ভক্তরা নিশ্চিত ছিলেন তাদের সম্পর্ক নিয়ে। কিন্তু তারা কখনও এ ব্যাপারে খোলামেলা কথা বলেননি। তাদের সম্পর্ক ঠিক যেন রোলার কোস্টার- কখনও প্রেম, কখনও ব্রেকআপ তারপর আবারও প্রেম!

২০১৮ সালের ‘বাঘি টু’-তে প্রথম একসাথে অভিনয়ের সুবাদেই তাদের সম্পর্ক নিয়ে শুরু হয় কানাঘুষা। টাইগার আর দিশার জুটি সে সময় খুব পছন্দ করেছিলেন ভক্তরা। এক সাক্ষাৎকারে টাইগারের সাথে সম্পর্ক নিয়ে জানতে চাওয়া হলে দিশা বলেছিলেন, টাইগার খুব ভাল মনের মানুষ, খুবই লাজুক প্রকৃতির। তিনি টাইগারের মন পাওয়ার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন।

অন্যদিকে টাইগারকে এক ভক্ত একই প্রশ্ন করায় তিনি জানান, দিশা খুবই ভাল মেয়ে এবং তার (টাইগারের) যোগ্যতার বাইরে। তবে মুখে যাই বলুন না কেনো, তারপর থেকেই পার্টি হোক বা কোনো রেস্তোরাঁ, দুজনকে সবসময়ই একসঙ্গে দেখা যেতে শুরু করে। সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে শুরু করে বেড়াতে যাওয়ার ছবি, সবকিছুতেই তাদের রসায়ন ছিল চোখে পড়ার মতো। কিন্তু সম্প্রতি তাদের এক ঘনিষ্ঠ বন্ধু জানান, দুই তারকার প্রেমের সম্পর্ক একেবারেই ভেঙে গিয়েছে।

জানা গেছে, চলতি বছরের শুরুর দিকেই তাঁরা সম্পর্কে ইতি টেনেছেন। এই মুহূর্তে নাকি ক্যারিয়ারে বিশেষ মনোযোগ দিয়েছেন টাইগার। তাই ব্রেকআপ টাইগারের জীবনে খুব একটা প্রভাব ফেলেনি। ২০২০ সালে তাদের সম্পর্কে অবনতির খবর প্রথম প্রকাশ্যে আসে। টাইগারের নাম জড়ায় শ্রদ্ধা কাপুরের সঙ্গে। অন্যদিকে আদিত্য রায় কাপুরের সঙ্গে দিশার সম্পর্ক নিয়েও নাকি সন্দেহ দানা বাঁধে টাইগারের মনে।

তবে এত সন্দেহ-বিতর্ককে দূরে রেখেই আবারও একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের। একসাথে দেখা যায় বিভিন্ন অ্যাওয়ার্ড ফাংশনেও। সম্প্রতি প্রেমের সম্পর্ক ভাঙলেও টাইগার-দিশার বন্ধুত্বের সম্পর্ক এখনও অটুট। দিশাকে শীঘ্রই দেখা যাবে ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমায়। অন্যদিকে, সদ্যই নিজের নতুন সিনেমা ‘স্ক্রু ঢিলা’র ঘোষণা দিয়েছেন টাইগার। দুই তারকাই একে অপরকে তাদের আসন্ন সিনেমার জন্য শুভেচ্ছা জানিয়েছেন প্রকাশ্যেই।

প্রসঙ্গত, চলতি বছরের শুরুতেও টাইগার-দিশা’র একাধিক ছবি নজর কেড়েছিল সোশ্যাল মিডিয়ায়। তাঁদের মালদ্বীপ ভ্রমণের ছবিও আলোড়ন তুলেছিল নেটিজেনদের মাঝে। শ্রফ পরিবারের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক দিশার। জ্যাকি কন্যা কৃষ্ণা তার খুব কাছের বন্ধু। কিন্তু হঠাৎ কী হলো যার জন্য সম্পর্কে ইতি টানলেন দুই তারকা? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে বলিপাড়ার অন্দরে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply