রাজশাহীতে গ্যাস সিলিন্ডার ভর্তি পিকআপ খাদে, চালক নিহত

|

ছবি: সংগৃহীত

রাজশাহী ব্যুরো:

রাজশাহীর বাগমারায় গ্যাস সিলিন্ডার ভর্তি একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পিকআপ ভ্যানের চালক নিহত হয়েছেন। নিহত চালকের নাম জাহিদ হাসান (২৫)।

বুধবার রাতে উপজেলার বালানগর (মাথাভাঙ্গা) মোড়ে ঘটে এই দুর্ঘটনা। এ ঘটনায় ওই পিকআপ ভ্যানের হেলপার আয়ুব আলী আহত হয়েছেন। আয়ুব আলীকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসার দেয়া হয়েছে।

পুলিশ জানায়, নিহত জাহিদ হাসানের বাড়ি রাজশাহীর দামকুড়া হাট এলাকায়। তিনি দীর্ঘদিন থেকে বাগমারাসহ বিভিন্ন এলাকায় পিকআপ ভ্যানে করে গ্যাস সিলিন্ডার সরবরাহ করে আসছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানটি ভবানীগঞ্জ থেকে রাজশাহীর উদ্দেশে যাচ্ছিল। রাতে হঠাৎ করে বৃষ্টি হওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চালক। এ সময় রাস্তার নিচে পানিতে পড়ে যায় পিকআপ ভ্যানটি। হেলপার বের হতে পারলেও গাড়িতে থেকে যায় চালক। অনেক চেষ্টা করেও চালককে বের করতে পারেননি হেলপার আয়ুব আলী। পানির নিচে তলিয়ে যাওয়ায় দ্রুত সময়ের মধ্যে চালকের মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন বাগমারা থানায় খবর দিলে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। সেই সাথে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয় থানা পুলিশের পক্ষ থেকে। খবর পাওয়া মাত্র তারাও ছুটে আসে সেখানে। স্থানীয় লোকজনের সহযোগিতায় পানিতে তলিয়ে যাওয়া পিকআপ ভ্যানটি সরিয়ে চালককে লাশ গাড়ির ভেতর থেকে উদ্ধার করা হয়। দুর্ঘটনা কবলিত ওই পিকআপ ভ্যানে ৬৮টি গ্যাস সিলিন্ডার ছিল বলে জানা গেছে।

এ ব্যাপারে বাগমারা থানার (ওসি তদন্ত) পুলিশ পরিদর্শক তৌহিদুর রহমান বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের পরিবারের লোকজনের কোনো অভিযোগ না থাকলে লাশ তাদের নিকট হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply