টেকনাফে ১ কেজি আইস ও ২০ হাজার পিস ইয়াবাসহ আটক ২

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে ১ কেজির বেশি ক্রিস্টাল মেথ আইস ও ২০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে বিজিবি। এসময় মাদক পাচারের সাথে জড়িত ২ ব্যক্তিকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) ভোররাতে নাফ নদী সংলগ্ন আনোয়ার প্রজেক্ট এলাকা থেকে মাদকের এই চালান জব্দ করা হয়। আটক দুজন টেকনাফের হ্নীলা রংগীখালী এলাকার মো. রিয়াজ উদ্দিন (২০) ও সাদ্দাম হোসেন (১৮)।

বিজিবি টেকনাফ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতিখার জানান, মাদক পাচার হওয়ার সম্ভাবনার খবর পেয়ে বিজিবির টেকনাফ ব্যাটালিয়নের অধীনস্থ হ্নীলা বিওপির একটি চোরাচালান প্রতিরোধ টহল দল গোপনে কৌশলগত অবস্থান গ্রহণ করে। দলটি আনুমানিক রাত পৌনে তিনটার দিকে দুজন লোককে একটি কাঠের নৌকা নিয়ে মায়ানমার থেকে শূন্য লাইন অতিক্রম করে বাংলাদেশে আসতে দেখে। বিজিবির দলটি তাদের চ্যালেঞ্জ করলে তারা নৌকা থেকে লাফিয়ে পালানোর চেষ্টা করে। তবে পিছু ধাওয়া করে তাদের দুজনকে আটক করে বিজিবির টহল দল।

পরে তাদের জিজ্ঞাসাবাদ করে নৌকার পাটাতনের নিচ থেকে প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১.০৬৩ কেজি ক্রিস্টাল মেথ আইস এবং ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় অবৈধ মাদকদ্রব্য বহনের দায়ে ১৫ কেজি কারেন্ট জালসহ কাঠের ওই নৌকাটি জব্দ করা হয়। আটককৃত নৌকা ও জাল হ্নীলা কাস্টম অফিসে জমা করে বিজিবি। আটকদের বিরুদ্ধে অবৈধভাবে মাদক বহন ও পাচারের দায়ে নিয়মিত মামলার কার্যক্রম চলছে।

??????????????????????????????????????????????


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply