আরআরআর ও কেজিএফ ২ এর চেয়েও বেশি হবে লাল সিং চাড্ডা’র টিকিটের দাম!

|

ইন্টারনেট থেকে নেয়া ছবি।

দীর্ঘ সময় নিয়ে  তৈরি করা লাল সিং চাড্ডা অবশেষে দুই সপ্তাহের মধ্যে বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে। এরকম একটি বড় পরিসরের সিনেমার জন্য আমির খান সোশ্যাল মিডিয়ায় সিনেমার ট্রেলার লঞ্চ না করে, আরো একধাপ এগিয়ে আইপিএল ফাইনালের সময় ট্রেলারটি উন্মোচন করেছিলেন। যেহেতু ফিল্মটির রিলিজ প্রায় কাছাকাছি, তাই বক্স অফিস সংগ্রহে সাড়ার জন্য বড় কিছু করার পরিকল্পনা করছেন আমির। এবং এ পদক্ষেপটি আরআরআর বা কেজিএফ ২ এর কৌশলের চেয়েও বড় কিছু হবে বলে ধারণা করা হচ্ছে।

জানা গেছে, এরইমধ্যে বলি‌উডের সবচেয়ে বড় থিয়েটার চেন পিভিআর এর সাথে চুক্তি স্বাক্ষর করেছেন আমির খান। তাদের সহযোগিতায় খান লাল সিং চাড্ডার মুক্তির প্রথম ৪ দিনের সকল শো’এর টিকিটের দাম নির্ধারন করেছেন তিনি। বিশ্লেষকরা বলছেন, সম্প্রতি মুক্তিপ্রাপ্ত দক্ষিণী সিনেমা আরআরআর ও কেজিএফ ২ এর থেকেও লাল সিং চাড্ডার টিকেটের দাম অনেক বেশি হবে।

স্বাধীনতা দিবসের উইকেন্ডকে মাথায় রেখে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। আমির খান ও পিভিআর ৮-১০ দিনের জন্য প্রতিটি প্রাইম-টাইম শো এবং সেরা স্ক্রিনগুলিও সংরক্ষণ করতে পারেন। ধারণা করা হচ্ছে, এমন পদক্ষেপ অক্ষয় কুমার অভিনীত রক্ষাবন্ধনের ব্যবসাকে প্রভাবিত করবে যা একই দিনে মুক্তি পাচ্ছে।

উল্লেখ্য, ছবিটি টম হ্যাঙ্কস অভিনীত ফরেস্ট গাম্প এর অফিসিয়াল রিমেক, যেটি উইনস্টন গ্রুমের একই নামের উপন্যাস অবলম্বনে তৈরি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply