রাজবাড়ীতে বজ্রপাতে শ্রমিকের মৃত্যু

|

ছবি: প্রতীকী

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপু‌রে বজ্রপাতে কুদ্দুস শেখ (৪৫) নামে এক গাছ কাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন নইমদ্দিন সরদার (৪৫) ও জিয়া সরদার (৪২) না‌মের দুই শ্রমিক।

মঙ্গলবার (২ আগস্ট) দুপুর আড়াইটার দিকে ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে।নিহত কুদ্দুস সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের ধুলদী জয়পুর গ্রামের মজিত শেখের ছেলে।

আহতরা হলেন, নইম‌দ্দিন সরদার ধুলদী জয়পুর গ্রামের মৃত সাধু সরদারের ছেলে ও জিয়া সরদার জলিল সরদারের ছেলে। আহতদের স্থানীয় পল্লী চিকিৎসকের কাছ থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহত নইমদ্দিন সরদার জানান, মঙ্গলবার সকাল থেকে জিয়া ও কুদ্দুসের সাথে বড় ভবানীপুর গ্রামের ওসমান কাজীর মেহগনি বাগানে গাছ কাটার কাজ করছিলেন। দুপুরে বৃষ্টি শুরু হলে তারা বাগানের পাশে করিমের বাড়ির বারান্দায় গিয়ে বসে গল্প করছিলেন। এ সময় হঠাৎ বজ্রপাত হলে তারা তিনজনই মাটিতে লুটিয়ে পড়েন। পড়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে বসন্তপুর স্টেশন বাজারের পল্লী চিকিৎসক হারুনের কাছে নিয়ে এলে চিকিৎসক কুদ্দুসকে মৃত বলে ঘোষণা করেন।

পল্লী চিকিৎসক হারুন বলেন, আমার কাছে আসার আগেই কুদ্দুস শেখ মারা যান। তারপরেও
পরিবারের লোকজন তাকে ফরিদপুর হাসপাতালে নেয়ার জন্য রওনা হন। তবে কুদ্দুসের মৃত্যু নিশ্চিত বুঝতে পেরে রাস্তা থেকে তারা ফিরে আসেন। আহত নইমদ্দিন ও জিয়াকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তারা এখন সুস্থ আছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply