নাটোরে মাদরাসা শিক্ষককে মারধরের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

|

মাদরাসা শিক্ষককে মারধরের মামলায় অভিযুক্ত চেয়ারম্যান নুরুজ্জামান কালুকে আদালতে পাঠানো হয়েছে।

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে মাদরাসা শিক্ষককে মারধরের মামলায় লক্ষীপুর খোলাবাড়ীয়া ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান কালুকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে শহরের কানাইকালি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল ১০টার দিকে তাকে আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, বুধবার বেলা ১১টার দিকে সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান কালুসহ স্থানীয় লোকজন মাদরাসায় গিয়ে মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্তির দাবি জানায়। এ সময় মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাফর বরকতের সঙ্গে চেয়ারম্যানের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চেয়ারম্যান সমর্থকরা শিক্ষক জাফরকে মারধর করে। পরে ঐ শিক্ষককে টেনেহিচড়ে ইউনিয়ন পরিষদে নিয়ে পুনরায় মারধর করে আটকে রাখে। আশপাশের সিসিটিভির ক্যামেরায়ও শিক্ষক লাঞ্চনার দৃশ্যটি ধরা পড়ে।

আরও পড়ুন: নাটোরে মাদরাসার ম্যানেজিং কমিটি নিয়ে বিরোধের জেরে শিক্ষককে পিটিয়ে জখম

খবর পেয়ে পুলিশ গিয়ে ওই শিক্ষককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ওই শিক্ষক বাদী হয়ে নাটোর সদর থানায় ৭ জনের নাম উল্লেখ করে মোট ১৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা করেছেন। অভিযুক্তরা হলেন, ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান কালু, তার ছেলে জয়, ফারুক হোসেন, রফিক মহুরী, মজিবর রহমান, রুবেল, সুফিয়ান। এছাড়া মামলায় অজ্ঞাতনামা আরও ৭-৮ জনের বিরুদ্ধে হামলা ও হামলায় সহযোগিতার অভিযোগ করা হয়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply