ম্যানচেস্টারে শুরু ইপিএল: হাল্যান্ড খেলবেন, রোনালদোতে সংশয়

|

ছবি: সংগৃহীত

ইংলিশ লিগের নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে আজ মাঠে নামবে ম্যানচেস্টারের দুই জায়ান্ট। সন্ধ্যা ৭টায় ম্যানইউ আতিথ্য দেবে ব্রাইটন অ্যান্ড হোভকে। তবে ক্রিস্টিয়ানো রোনালদোকে সেরা একাদশে রাখবেন কিনা এরিক টেন হ্যাগ, তা নিয়ে রয়েছে সংশয়। আর রাত সাড়ে ৯টায় ওয়েস্টহ্যামের আতিথ্য নেবে বর্তমান লিগজয়ী ম্যানসিটি।

নতুন কোচ এরিক টেন হাগের নেতৃত্বে নতুন মৌসুমটা জয় দিয়ে শুরু করতে চায় ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু ব্রাইটনের বিপক্ষে ম্যাচের আগে ইনজুরিতে, প্রাক মৌসুম প্রস্তুতিতে দারুণ পারফর্ম করা অ্যান্থনি মার্শিয়ালকে পাবে না রেড ডেভিলরা। রোনালদো সাথে বিবাদতো আছেই। রায়ো ভায়োকানোর বিপক্ষে প্রস্তুতি ম্যাচে কোচের সাথে দ্বন্দ্বে জড়িয়ে আগেই স্টেডিয়াম ছাড়া রোনালদোকে এই ম্যাচে শুরুর একাদশে রাখা না রাখা নিয়ে রয়েছে সংশয়। ফিটনেসের ঘাটতির সাথে প্লেয়িং টাইমের কমতি আছে সিআরসেভেনের, এমন অভিযোগ কোচ টেন হ্যাগের।

রাতে ওয়েস্টহ্যামের বিপক্ষে সিটির জার্সিতে অভিষেক হতে যাচ্ছে আরলিং হাল্যান্ডের। ফার্নান্দিনহো, গ্যাব্রিয়েল জেসুস, রাহিম স্টার্লিং ও জিঞ্চেঙ্কোকে বিদায় দিয়ে হাল্যান্ড, জুলিয়ান আল্ভারেজ, ক্যালভিন ফিলিপস ও স্টেফান মোরেনোকে দলে আনা পেপ গার্দিওলা চাইছেন নতুন শক্তি দিয়ে সিটির দল সাজাতে।

এই ম্যাচে চোটের কারণে দুই ডিফেন্ডার আইমেরিক লাপোর্তে ও জন স্টোনকে পাচ্ছে না সিটিজেনরা। রক্ষণে অটোমেটিক চয়েজ রুবেন দিয়াজের সঙ্গী হবেন নাথান আকে। দল ছেড়ে বার্সায় যোগ দেবার গুঞ্জন থাকলেও পর্তুগীজ ফরোয়ার্ড বার্নাডো সিলভাকে একাদশে রাখবেন পেপ গার্দিওলা। মাঝমাঠে তার সাত্যহে থাকবেন কেভিন ডি ব্রুইনা ও রদ্রি। আক্রমণভাগে ফোর্ডেন, মাহরেজের সাথে হাল্যান্ডকে জায়গা দিতে বেঞ্চে বসার কথা ১০০ মিলিয়নে সিটিতে যোগ দেয়া জ্যাক গ্রিলিশের।

আরও পড়ুন: মেসি-নেইমারের দারুণ রসায়নে প্রতিপক্ষের জালে ৫ গোল পিএসজির

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply