বেনাপোল প্রেসক্লাবের সভাপতিকে হত্যার হুমকির অভিযোগ

|

ফাইল ছবি

বেনাপোল প্রতিনিধি:

বেনাপোল প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক আলহাজ্ব মহসিন মিলনকে কথিত সাংবাদিক পরিচয়দানকারী জাহিদ হাসান প্রকাশ্যে হত্যার হুমকি দিচ্ছেন। সভাপতির বিরুদ্ধে ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস দেয়ায় রোববার (৭ আগস্ট) দুপুরে জাহিদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

জাহিদ বেনাপোলসহ বিভিন্ন আশপাশের লোকজনের কাছ থেকে বিভিন্ন সময় চাঁদা আদায় করেছে যা সাংবাদিক সমাজের জন্য মানহানিকর। বিষয়টি বেনাপোল প্রেসক্লাবের সভাপতি ও অন্যান্য সাংবাদিকদের নজরে পড়লে তাকে মৌখিকভাবে নিষেধ করা হলে সে সিনিয়র সাংবাদিক মহসিন মিলনের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়।

সাংবাদিক মহসিন মিলন বলেন, ৪ আগস্ট বেলা আনুমানিক ১টায় আমার মোবাইলে ফোন দিয়ে বিব্রতকর কথাবার্তাসহ অপরাধমূলক হুমকি প্রদান করেন। এই সময় অন্য একটি জাতীয় পত্রিকার সাংবাদিক নজরুল ইসলাম ও দৈনিক যুগান্তর পত্রিকার সাংবাদিক কামাল হোসেন জাহিদ হাসানকে নিবৃত করার চেষ্টা করলে সে আরও উস্কানিমূলক কথাবার্তা বলতে থাকে। বিষয়টি নিয়ে যশোরসহ বিভিন্ন সাংবাদিককে অবহিত করলে সাংবাদিক পরিচয়দানকারী জাহিদ হাসান ক্ষিপ্ত হয়ে ৬ আগস্ট আমার ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আমার সম্মান ক্ষুণ্ন করার জন্য বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে যা আমার জন্য মানহানিকর। এ ব্যাপারে বেনাপোল বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

প্রেসক্লাব সভাপতিকে নিয়ে ফেসবুকে এ ধরনের মানহানিকর স্ট্যাটাস দেয়ায় বেনাপোল রিপোটার্স ইউনিটি, বেনাপোল প্রেসক্লাব, বেনাপোল টিভি জার্নালিস্ট এসোসিয়েশন, বেনাপোল মানবাধিকার কমিশন, মানবাধিকার সংগঠন রাইটস যশোর, বেনাপোল নাগরিক কমিটি, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি, সিএন্ড এফ এজেন্টস স্টাফ এসোসিয়েশন, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাছির উদ্দিনসহ বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠনগুলো তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply