টাঙ্গাইলে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে নারীসহ নিহত ২

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের কালিহাতীতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে এক নারীসহ ২জন নিহত হয়েছে। রোববার (২১ আগস্ট) সকালে উপজেলার আনালিয়াবাড়ি এলাকায় ও ভোর রাতের দিকে উপজেলার সরাতৈল এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে । তবে কোন ট্রেনে কাটা পড়ে তারা নিহত হয়েছে তা জানা যায়নি। 

আনালিয়াবাড়ি এলাকায় নিহত হওয়া ওই ব্যক্তি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দেওড়া এলাকার মৃত শাহজামালের ছেলে মামুন (৪০)। অপরদিকে সরাতৈল এলাকায় নিহত হওয়া ওই নারীর নাম পরিচয় জানা যায়নি। 

মামুনের স্বজন ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রাক স্বপন প্লাস্টিকের দরজা নিয়ে রংপুর যাচ্ছিল। ট্রাকটি ভোর রাতের দিকে আনালিয়াবাড়ি এলাকায় পৌঁছালে আরেক ট্রাকের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় মালামালগুলো  রাস্তার ওপর ছড়িয়ে ছিটিয়ে পড়ে। পরে ট্রেন লাইনে বসে মালামাল পাহাড়া দিচ্ছিলেন মামুন। উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি ট্রেন মামুনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে ভোরে সরাতৈল এলাকায় ট্রেনে কাটা পড়ে এক নারী নিহত হয়েছেন। নিহত ওই নারীর নাম পরিচয় ও কোন ট্রেনে কাটা পড়েছে তা জানা যায়নি। 

এ বিষয়ে ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই সাকলাইন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের পরিচয় পাওয়া গেলেও নিহত নারীর পরিচয় পাওয়া যায়নি। পরিচয় পাওয়া নিহত ওই ব্যক্তির মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply