কক্সবাজারে ট্রলার ডুবির ঘটনায় আরও তিন জেলের মরদেহ উদ্ধার, এখনও নিখোঁজ ৩

|

ফাইল ছবি।

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের সোনাদিয়া দ্বীপের কাছে নাজিরারটেক চ্যানেলে ট্রলারডুবির ঘটনায় আরও তিন জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন- হোসেন আহমদ, আজিজুল হক ও মোহাম্মদ আবছার। নিহত হোসেনের বাড়ি সদর উপজেলার খুরুশকুলের পূর্ব হামজার ডেইলে, আজিজুল একই ইউনিয়নের মামুন পাড়ার বাসিন্দা এবং আবছারের বাড়ি হামজার ডেইলে।

রোববার (২১ আগস্ট) সকাল সোয়া ১১টার দিকে মহেশখালী চ্যানেলের মোহনা থেকে তাদের মরদেহ ভাসতে দেখে জেলেরা। পরে স্বজনরা কোস্টগার্ডের সহায়তায় মরদেহ তিনটি উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানান, সকালে তিন জেলের মরদেহ উদ্ধার করে তার স্বজনরা বাড়িতে নিয়ে গেছে।

দুর্ঘটনা কবলিত ট্রলারের মালিক জাকের হোসেন জানান, ট্রলার ডুবির ঘটনায় এখন পর্যন্ত ৫ জন জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। যাদের বাড়ি খুরুশকুলে। বৈরী আবহাওয়ার কারণে শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে কূলে ফেরার পথে সাগরের নাজিরারটেক চ্যানেলে ডুবে যায় এফবি মায়ের দোয়া নামে এই ফিশিং ট্রলার। ট্রলারে থাকা ১৯ জেলের মধ্যে ৮ জনকে অন্য ফিশিং ট্রলারের সাহায্যে উদ্ধার করে কোস্টগার্ড। অন্য ট্রলারে করে কূলে ফেরে আরও তিনজন। বাকি নিখোঁজ ৮ জনের মধ্যে তৈয়ব ও সাইফুলের মরদেহ উদ্ধার করা হয়েছে শনিবার (২০ আগস্ট)। তারপর রোববার সকালে এ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। এখনো নিখোঁজ আছে আরও তিন জেলে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply