ভোলায় ৯৯৯ নম্বরে কল পেয়ে লক্ষাধিক টাকাসহ চোর গ্রেফতার

|

ভোলা প্রতিনিধি:

ভোলায় জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ কল পেয়ে চুরি হওয়া লক্ষাধিক টাকা ও মোবাইলসহ মো. শহীদ (৫৩) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে চুরি হওয়া ৩ লাখ ১৫ হাজার টাকার মধ্যে ৩ লাখ ৫ হাজার ২০০ টাকা, একটি মোবাইল ফোন ও একটি ঘড়ি উদ্ধার করা হয়।

রোববার (২১ আগস্ট) দুপুরে ভোলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার। তিনি বলেন, শনিবার রাতে ভোলা শহরের মোসলেউদ্দিন স্টোর নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে কেনাকাটার জন্য মো. খোকন নামে এক ব্যক্তি প্রবেশ করেন। তিনি তার সঙ্গে থাকা নগদ ৩ লাখ ১৫ হাজার টাকা, একটি মোবাইল ফোন ও একটি ঘড়িসহ একটি শপিং ব্যাগ দোকানের মালামালের উপর রেখে অন্য মালামাল ক্রয় করছিলেন। ওই সময় মো. শহীন নামে অপর এক ব্যক্তি দোকানে ঢুকে নগদ অর্থসহ মোবাইল ফোন ও ঘড়ি ভর্তি শপিং ব্যাগটি নিয়ে পালিয়ে যায়।

পরে রাত পৌনে ১২টার দিকে আমাদের কাছে ৯৯৯ নম্বরে একটি কল আসলে আমরা ওই প্রতিষ্ঠানের সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোরকে আটকের জন্য সন্ধান চালাই। রোববার ভোরের দিকে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে মো. শহীদের বাড়িতে অভিযান চালিয়ে নগদ ৩ লাখ ৫ হাজার ২০০ টাকা উদ্ধার করি। একই সাথে তার দেয়া তথ্য মতে পরবর্তীতে মোবাইল ফোন ও ঘড়ি উদ্ধার করা হয় বলে জানান পুলিশ সুপার।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply