ভোলায় ফিশিং ট্রলারে ডাকাতির ঘটনায় নিহত দুই জেলে, আহত আরও ৪

|

ভোলা প্রতিনিধি:

ভোলায় মেঘনা নদীতে মাছ শিকারের সময় একটি ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতের হামলা থেকে বাঁচতে নদীতে ঝাঁপ দিয়ে মো. মিজান মাঝি ও মো. রাব্বি নামে দুই জেলের মৃত্যু হয়েছে। নিহত মিজান মাঝি ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার খেজুর কাচিয়া গ্রামের মো. কাদেরের ছেলে এবং রাব্বি একই গ্রামের মো. সিরাজের ছেলে। নিহতরা সম্পর্কে চাচা-ভাতিজা। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জেলে।

শনিবার (২০ আগস্ট) রাতে ভোলার চরফ্যাশন উপজেলার ঢালচর সংলগ্ন মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, শনিবার দুপুরের দিকে মিজান মাঝি ও তার ভাতিজাসহ আরও ৪ জেলে মেঘনা নদীতে মাছ শিকার করতে যান। রাতের দিকে ঢালচর সংলগ্ন মেঘনা নদীতে ৬-৭ জনের একটি ডাকাত দল ট্রলার নিয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় প্রাণ বাঁচাতে ট্রলারে থাকা ৬ জেলে নদীতে ঝাঁপ দেয়। এতে মিজান মাঝি ও তার ভাতিজা পানিতে ডুবে মারা যান। এ সময় হামলার শিকার ট্রলারে থাকা আরও ৪ জেলে আহত হয়।

পরে অন্য একটি ফিশিং ট্রলার এসে তাদের উদ্ধার করে। শশীভূষণ থানার ওসি মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের পরিবার থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ দেয়া হয়নি। বিষয়টির তদন্ত চলছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply