সকালে আমবাগানে গিয়ে দেখা গেলো যুবকের ঝুলন্ত লাশ

|

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাটে একটি আমবাগান থেকে রেজাউল ইসলাম (৪২) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২২ আগস্ট) সকালে পৌর এলাকার বালুপাড়া গ্রামের একটি আমবাগানে ঝুলন্ত অবস্থায় রেজাউলের লাশ দেখে স্থানীয়রা পুলিশ খবর দেয়। পরে তারা গিয়ে লাশটি উদ্ধার করে। নিহত রেজাউল (৪২) ঘোড়াঘাট পৌরসভার আজাদমোড় এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, নিহত রেজাউল তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ঢাকায় ভাড়া বাড়িতে থাকতেন এবং সেখানে একটি পোশাক কারখানায় চাকরি করতেন। পারিবারিক কলহের জেরে গত ২ আগস্ট তার স্ত্রী ঘোড়াঘাট চলে আসেন। তবে ৩/৪ দিন আগে ঢাকা থেকে ওই ভাড়াবাড়ির মালিক ফোন করে জানান, তার স্বামী বাসার আসবাবপত্র বিক্রি করছেন।

পুলিশ জানায়, পরিবারের ধারণা, রেজাউল ৩ থেকে ৪ দিন আগে ঢাকা থেকে ঘোড়াঘাটে এসেছেন। তবে এ কথা বাড়ির কাউকে জানাননি তিনি। তবে রেজাউলের ছেলে জানায়, সে গতকাল তার বাবাকে এলাকা দিয়ে হেঁটে যেতে দেখেছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির ধারণা করছেন, পারিবারিক কলহের জের ধরে রেজাউল আত্মহত্যা করতে পারেন। তার পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যের মামলা করা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই পুলিশ বিস্তারিত জানতে পারবে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply