সিরাজগঞ্জে এসিল্যান্ডের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৭ নারী

|

সিনিয়র করেসপনডেন্ট, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের শাহজাদপুরের বলদিপাড়া আশ্রয়ণ প্রকল্পের জমি পরিদর্শনে গিয়ে এলাকাবাসীর হামলায় সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) লিয়াকত সালমানের আহতের ঘটনায় থানায় ৫৪ জন নামীয় ও অজ্ঞাত শতাধিক ব্যক্তিকে আসামি করে থানায় দায়ের মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ৭ আসামিকে।

রোববার (২১ আগস্ট) রাতে উপজেলা ভূমি কার্যালয়ের অফিস সহকারী আব্দুল হাই শেখ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এদিকে সোমবার ভোর রাতে পুলিশ অভিযান চালিয়ে এ মামলায় ৭ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, কায়েমপুর ইউনিয়নের আবুল মজিদের স্ত্রী সেলিনা খাতুন, আল মামুনের স্ত্রী ঝর্না খাতুন, হুমায়ন কবিরের স্ত্রী অজুফা খাতুন, নজরুল ইসলামের স্ত্রী হোসনে আরা, আনছার আলীর স্ত্রী মালেকা খাতুন, জামাল প্রামানিকের স্ত্রী আকলিমা খাতুন, আব্দুল আলিমের স্ত্রী সুফিয়া খাতুন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তরিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দের আশ্রয়ণ প্রকল্প নির্মাণের জন্য রোববার সকালে আমি ও এসিল্যান্ড কায়েমপুর ইউনিয়নের বলদিপাড়ায় খাস জমি পরিদর্শনে যাই। এ সময় বলদিপাড়া ও হলদিগড় গ্রামের উশৃঙ্খল কিছু উঠতি বয়সী যুবক ও নারীরা পথরোধ করে ও অশালীন আচরণ শুরু করে৷ এক পর্যায়ে তারা উত্তেজিত হয়ে পেছন দিক থেকে অতর্কিত হামলা চালিয়ে আমাদের গাড়ি ভাংচুর করে। এ সময় ইটপাটকেল নিক্ষেপ করলে এসিল্যান্ড লিয়াকত সালমানের মাথা ফেটে যায়। এরপর দ্রুত তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম মৃধা জানান, মামলা দায়েরের পরপরই পুলিশ ৭ নারী আসামিকে গ্রেফতার করেছে। এছাড়া দায়ীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply