নেত্রকোণায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালকসহ নিহত ২

|

স্টাফ করেসপনডেন্ট, নেত্রকোণা:

নেত্রকোণার পূর্বধলায় শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে ট্রাক চাপায় ঘটনাস্থলেই দুই জন নিহত হয়েছে। খবর পেয়ে পূর্বধলা থানা পুলিশ নিহত দুজনের লাশ উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে।

সোমবার (২২ আগস্ট) দুপুরে ওই সড়কের জারিয়া বাসস্ট্যান্ড এলাকায় একটি মোটরসাইকেলকে বালুভর্তি ট্রাক ধাক্কায় দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আনোয়ার হোসেন (৩৫)। সে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বুকাইনগর ইউনিয়নের নাহরাবাজার এলাকার নূর ইসলালের ছেলে। কিন্তু তাৎক্ষণিকভাবে নিহত চালকের পরিচয় শনাক্ত করা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আনোয়ার হোসেন ও তার খালাতো বোন মারুফা আক্তার মোটরসাইকেল ভাড়া নিয়ে গৌরীপুর থেকে দুর্গাপুরে যান। পরে দুর্গাপুর থেকে ফেরার পথে জারিয়া বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে দুই ট্রাকের মাঝখানে অবস্থানকালে পেছন থেকে ময়মনসিংহগামী বালুভর্তি ট্রাক তাদের ধাক্কা দেয়। এ সময় মারুফা প্রাণে বেঁচে গেলেও আনোয়ার ও মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই মারা যান।

পূর্বধলা থানার ওসি (তদন্ত) নূরুল আলম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply