যশোরে নিরাপত্তাকর্মী মিন্টু হত্যায় গ্রেফতার ২

|

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোরের অভয়নগরের নিরাপত্তাকর্মী মিন্টু হত্যার ঘটনায় জড়িত দু’জনকে মেহেরপুর থেকে গ্রেফতার করেছে পিবিআই যশোর।

সোমবার (২২ আগস্ট) সকালে মেহেরপুরের গাংনী উপজেলার গাজীপুর নিম্নস্মরণ পাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নিহত মিন্টুর মোবাইল ফোন উদ্ধার করা হয়।

পিবিআই যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন জানান, নিহত মিন্টু তরফদার (৬০) নৌ-বন্দরের তালতলা এলাকার সরকার গ্রুপের ঘাটের নৈশপ্রহরী ছিলেন। গত শনিবার সকাল ৯টার দিকে অফিসের একটি কক্ষ থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। মিন্টুর মুখমণ্ডল রক্তাক্ত ও গলায় হলুদ রঙের একটি গামছা পেঁচানো ছিল। এই ঘটনায় মিন্টুর স্ত্রী জুলেখা বেগম অভয়নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, পুলিশের পাশাপাশি পিবিআই এ ঘটনায় ছায়া তদন্ত শুরু করে। নিহতের মোবাইল ফোন ট্রাকিং করে ঘাতক রায়হান ও আশিককে শনাক্ত করা হয়। তারা মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর নিম্নস্মরণপাড়ায় রায়হানের খালা বাড়িতে আত্মগোপনে ছিল। এরপর অভিযান চালিয়ে আজ সকালে তাদের গ্রেফতার করা হয়। আটককৃতরা হত্যার দায় স্বীকার করে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালালের আদালতে জবানবন্দি দিয়েছে।

তারা আদালতকে জানিয়েছেন, সম্প্রতি গভীর রাতে অভয়নগরের তালতলা এলাকার সরকার ট্রেডার্সের সামনে ঘোরাঘুরিকালে নিরাপত্তা কর্মী মিন্টু তাদের কান ধরে উঠবস করায়। ওই অপমানের প্রতিশোধ নিতেই তারা পরিকল্পিতভাবে মিন্টুকে হত্যা করে। বিচারক জবানবন্দি গ্রহণ শেষে আটক রায়হান ও আশিককে কারাগারে পাঠিয়েছেন বলেও জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply