রাজবাড়ীতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

|

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী।

রাজবাড়ী প্রতি‌নিধি:

রাজবাড়ীর কালুখালীর মোহনপুর এলাকা থেকে সা‌ড়ে ১৬ কে‌জি গাঁজা ও মাদক প‌রিবহ‌নের কা‌জে ব্যবহৃত এক‌টি মাই‌ক্রোবাসসহ মো. আশিকুর রহমান (২৪) না‌মে এক মাদক ব্যবসায়ী‌কে গ্রেফতার ক‌রে‌ছে র‍্যাব। গ্রেফতারকৃত মো. আশিকুর রহমান কু‌ষ্টিয়ার দৌলতপু‌রের পি‌লিপ নগর এলাকার মো. আছান মালিথার ছে‌লে।

মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুর পৌনে ১২টার দি‌কে এক প্রেস বিজ্ঞ‌প্তি‌তে এ তথ্য জানায় র‍্যাব। সেখানে বলা হয়, কিছু কতিপয় মাদক ব্যবসায়ী কু‌ষ্টিয়া থেকে গাঁজার চালান নিয়ে মাইক্রোবাসে রাজবাড়ীর দি‌কে আস‌ছে এমন সংবা‌দ পায় র‍্যাব। এ তথ্যের ভি‌ত্তি‌তে সোমবার (২২ আগস্ট) রাত সোয়া ৯টার দি‌কে কালুখালীর মোহনপুর এলাকার কাশেম মহাজন (কে বি) ইট ভাটার সামনের রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়‌কে অস্থায়ী চেকপোস্ট ব‌সি‌য়ে অভিযান প‌রিচালনা ক‌রে ফরিদপুর র‍্যাব-৮ এর সদস্যরা। এ সময় এক‌টি মাই‌ক্রোবাসে অভিযান চা‌লি‌য়ে সা‌ড়ে ১৬ কে‌জি গাঁজাসহ মাই‌ক্রোবাসটি জব্দ করা হয় এবং মাদক ব্যবসায়ী মো. আশিকুর রহমানকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞ‌প্তি‌তে আ‌রও জানা‌নো হয়, গ্রেফতারকৃত আসামির স্বীকারোক্তি অনুযায়ী সে পেশাদার একজন মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন সে মাইক্রোবাস যোগে কুষ্টিয়া টু রাজবাড়ী মহাসড়ক ব্যবহার করে গাঁজার চালান নিয়ে রাজবাড়ীর বিভিন্ন এলাকায় বিক্রি ক‌রে আস‌ছে।

স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলম জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে জেলার কালুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply