গোয়াল‌ন্দে সংঘবদ্ধ ধর্ষণের শিকার প্রতিবন্ধী তরুণী, গ্রেফতার ৩

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

রাজবাড়ীর গোয়ালন্দে ১৯ বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধী তরুণী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ৩ জনকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। বুধবার (২৪ আগস্ট) দুপুরে থানা পুলিশ বিষয়‌টি নিশ্চিত ক‌রে।

গ্রেফতারকৃতরা হলো- গোয়ালন্দ পৌরসভার ৬নং ওয়ার্ডের আড়ৎপট্টি এলাকার লাল মিয়া বেপারীর ছেলে মো. সজল বেপারী ওরফে শরিফ (২৮), ঘোষপট্টি এলাকার আলতাফ ডাক্তারের ছেলে মিঠু (৩৮) ও উজানচর ইউনিয়নের নতুন পাড়া গ্রামের মৃত তোতা শেখের ছেলে আলামিন শেখ (২৮)।

গোয়ালন্দ ঘাট থানা পুলিশ জানায়, ধর্ষণের শিকার ওই প্রতিবন্ধী তরুণীর বাবা একজন দিনমজুর। তিনি প্রতিদিনের ন্যায় গত শনিবার (২০ আগস্ট) কাজ শেষে বাড়িতে এসে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত ১টার দিকে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘুম থেকে উঠে দেখেন তার মেয়ে ঘরে নেই। তখন তিনি ও তার ভাইসহ মেয়েকে খুঁজতে খুঁজতে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে রেল লাইনের ব্রিজের কাছে গেলে রেললাইনের পশ্চিম পাশে রাখা পাটকাঠির স্তূপের মাঝখান থেকে কয়েকজন লোককে দৌড়ে পালিয়ে যেতে দেখেন। এ সময় তিনি এগিয়ে গিয়ে তার মেয়েকে দেখতে পান। এ সময় দু’জনকে ঘটনাস্থলেই ধরে ফেলেন তিনি। তখন ধৃত শরিফ বেপারী ও মিঠু তার কাছে ক্ষমা চায়। এ সময় ওই তরুণীর বাবা লোকলজ্জার ভয়ে তাদেরকে ছেড়ে দিয়ে মেয়েকে নিয়ে বাড়িতে চলে আসেন।

পরের দিন ওই তরুণীর বাবা মেয়েকে নিয়ে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক বাদীর কাছে বিস্তারিত শুনে রাজবাড়ী সদর হাসপাতালে যেতে বলেন। পরে বাদীর আত্মীয় স্বজনদের পরামর্শে গত মঙ্গলবার (২৩ আগস্ট) গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসারকে ঘটনার বিষয়ে জানায়। উপজেলা নির্বাহী অফিসার বাদীর কাছে বিস্তারিত শুনে গোয়ালন্দ ঘাট থানার ওসিকে জানায়। পড়ে পুলিশ ঘটনার প্রাথমিক তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে মঙ্গলবার রাতেই ৪ জনের নাম উল্লেখ করে এবং ২ জনকে অজ্ঞাত আসামি করে মামলা গ্রহণ করে।

গোয়ালন্দ ঘাট থানার সেকেন্ড অফিসার মো. মুনির হোসেন জানান, প্রতিবন্ধী ওই তরুণীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করার পর ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply