বিয়ের আংটি হারিয়ে অনলাইনে বিজ্ঞাপন, অবশেষে সমুদ্রের নিচ থেকে উদ্ধার

|

ছবি: সংগৃহীত

পারিবারিক ঐতিহ্য হিসেবে বিয়েতে হীরার আংটিটি পেয়েছিলেন যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটসের ফ্রান্সেস্কা টিল। কিন্তু দুর্ভাগ্যবসত তিনি সেটিকে সমুদ্রে হারিয়ে ফেলেন। এতে মানসিকভাবে ভেঙে পড়েন টিল। তবে অবশেষে লু আসচি নামের এক ব্যক্তি তার মেটাল ডিটেক্টর দিয়ে ফ্রান্সেস্কার আংটিটি খুঁজে পেয়েছেন।

ফক্স নিউজের এক প্রতিবেদনে বলা হয়, আংটি হারিয়ে নিরুপায় ফ্রান্সেস্কা সামাজিক যোগাযোগমাধ্যমে সাহায্যের জন্য আবেদন জানিয়েছিলেন। মূলত সেই আবেদনে সাড়া দিয়েই আংটি খুঁজতে কাজে নামেন আসচি। অবশেষে তিন দিন নিজের মেটাল ডিটেক্টর দিয়ে খোঁজার পর ফ্রান্সেস্কার আংটির সন্ধান পান তিনি।

ফ্রান্সেস্কা জানান, তিনি তার স্বামীর সাথে নিউ হ্যাম্পশায়ারের নর্থ বিচে ফুটবল খেলছিলেন। এ সময় দুর্ঘটনাবসত তার আংটি পানিতে পড়ে যায়। ঘণ্টার পর ঘণ্টা খুঁজেও এর সন্ধান পাননি তিনি।

এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে সাহায্যের আবেদন জানান ফ্রান্সেস্কা। তার ওই পোস্ট হাজার হাজার বার শেয়ার হয় এবং লু আসচি’র নজরে আসে।

৬০ বছর বয়স্ক আসচি ওই পোস্ট দেখেই সেই সমুদ্র সৈকতে গিয়ে আংটির খোঁজ শুরু করেন। তার মেটাল ডিটেক্টর নিয়ে তিনি সমুদ্রে নেমে যান। প্রথম দুইদিন তিনি কিছুই খুঁজে পাননি। তবে তৃতীয় দিনেই মিলে যায় আংটিটি। আসচি বলেন, আমি ব্যর্থতাকে সহজভাবে নিতে পারি না। আমি তাই আরও একবার চেষ্টা করার জন্য সমুদ্রে নামি। সেদিনই আমি ওই আংটির সন্ধান পাই সাগরের বালির বেশ গভীরে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply