সিরিজ খেলতে ১৮ বছর পর অস্ট্রেলিয়া যাচ্ছে জিম্বাবুয়ে, ১৫ সদস্যের দল ঘোষণা

|

ছবি: সংগৃহীত

২০০৪ সালের পর এই প্রথম কোনো সিরিজ খেলতে অস্ট্রেলিয়ায় যাচ্ছে জিম্বাবুয়ে। এই সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড।

তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজে দলকে নেতৃত্ব দেবেন রেগিস চাকাভা। ভারতের বিপক্ষে সর্বশেষ সিরিজের দল থেকে বাদ পড়েননি কেউই। তবে দলে যায়গা পেয়েছেন ব্লেসিং মুজারাবানি। আর হ্যামস্ট্রিং এর চোটে এই সিরিজেও দলে নেই নিয়মিত অধিনায়ক ক্রেইগ আরভিন।

টাউন্সভিলে আগামী ২৮ আগস্ট শুরু হবে সিরিজের প্রথম ম্যাচ। দ্বিতীয় ম্যাচ ৩১ ও তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ৩ সেপ্টেম্বর। শেষ দুইটি ম্যাচও টাউন্সভিলে অনুষ্ঠিত হবে।

জিম্বাবুয়ে স্কোয়াড: রেগিস চাকাভা (অধিনায়ক), রায়ান বার্ল, ব্র্যাডলি ইভান্স, লুক জংওয়ে, ইনোসেন্ট কাইয়া, তাকুদজওয়ানাশে কাইতানো, ক্লাইভ মাদান্ডে, ওয়েসলি মাধভেরে, তাদিওয়ানাশে মারুমানি, টনি মুনিওঙ্গা, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড নাগারাভা, ভিক্টর নিয়াচি, সিকান্দার রাজা ও শন উইলিয়ামস।

অস্ট্রেলিয়া স্কোয়াড: অ্যারন ফিঞ্চ, শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স কেরি, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, মারনাস লাবুশেন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টোইনিস, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply